চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন, থাকছেন কেন্দ্রীয় নেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন/ছবি: বার্তা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ ৬ বছর পর হতে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন।

বৃহস্পতিবার (৫ মার্চ) সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ আ.লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সংসদ সদস্য মো. নাসিম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, সদস্য বেগম আখতার জাহান প্রমুখ। সভাপতিত্বে থাকছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মঈনুদ্দিন মন্ডল ।

এবারের সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে আলোচনায় রয়েছেন বর্তমান সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. মঈন উদ্দীন মন্ডল, সাবেক সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এনামুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রহুল আমিন ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার মাহাতাব উদ্দীন এবং সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আবদুল ওদুদ, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস ও বর্তমান সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল, শহর আওয়ামী লীগের সদস্য ও বিএমএ’র জেলা সভাপতি ডা. গোলাম রাব্বানী।

এরইমধ্যে জেলার ৫ উপজেলার সম্মেলন শেষ হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন জানান, নেত্রীর গাইডলাইন ও অধিকাংশ কাউন্সিলরের মতামতের ভিত্তিতে নির্বাচন হবে। আশা করি, একটি সফল সম্মেলন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :