ঝিমিয়ে পড়েছে পদ্মা সেতুর টোল প্লাজা

মো. রফিকুল ইসলাম, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর
ঝিমিয়ে পড়েছে পদ্মা সেতুর টোল প্লাজা/ছবি: বার্তা২৪.কম

ঝিমিয়ে পড়েছে পদ্মা সেতুর টোল প্লাজা/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনা প্রকোপে অনেকটাই স্থবিরতা নেমেছে নির্মাণাধীন পদ্মা সেতু এলাকায়। মাদারীপুর ও শরীয়তপুরবাসীর বিনোদনের একমাত্র স্থান পদ্মা সেতুর টোল প্লাজা ও আশেপাশের স্থান আজ প্রায় জনমানবহীন।

এরইমধ্যে করোনাভাইরাস ছড়িয়ে পড়া বন্ধ রাখতে দেশের সকল এলাকায় বন্ধ রাখা হয়েছে দোকানপাট ও গন পরিবহন। মানুষের চলাচল নিয়ন্ত্রণে রাখতে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মোতায়েন করা হয়েছে সেনাবাহিনী। ঠিক সে সময়ই ঝিমিয়ে পড়েছে পদ্মা সেতুর টোল প্লাজাসহ আশেপাশের এলাকা ও সেতুর সংযোগ সড়ক।

ঝিমিয়ে পড়েছে পদ্মা সেতু এলাকা/ছবি: বার্তা২৪.কম 

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে সরজমিনে দেখা গেছে, সেতুর টোল প্লাজা থেকে শুরু করে সার্ভিস এরিয়া, সংযোগ সড়ক জুড়ে কোথাও নেই কোনো ব্যস্ততা, কারো মধ্যে নেই কর্মচাঞ্চল্য। যেখানে প্রতিদিন হাজার হাজার মানুষ ঘুরতে আসতেন পদ্মা সেতুকে দেখতে ও এর সৌন্দর্য উপভোগ করতে, সেখানে আজ প্রায় জনশূন্য পরিস্থিতি।

এ এলাকায় জনসমাগমকে কেন্দ্র করে যেখানে এরইমধ্যে গড়ে উঠেছে কয়েকটি ভ্রাম্যমাণ চটপটি, ফুসকা ও চাইনিজ রেস্টুরেন্ট, তা আজ বন্ধ রয়েছে।

ঝিমিয়ে পড়েছে পদ্মা সেতু এলাকা/ছবি: বার্তা২৪.কম 

টোল প্লাজায় দায়িত্ব পালন করতে থাকা মোহাম্মদ আলী নামের এক নিরাপত্তা কর্মী বলেন, প্রতিদিন যেখানে হাজার হাজার মানুষ গাড়ি, অটো, ভ্যান নিয়ে নির্মানাধীন পদ্মা ব্রিজ এলাকা দেখতে আসতেন, আজ কয় দিন হলো এখন এখানে কেউ আসেন না। মানুষ নিজ উদ্যোগে বাসায় অবস্থান করছেন।

আপনার মতামত লিখুন :