সরকারি নির্দেশ অমান্য, তিন ব্যবসায়ীকে জরিমানা

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলায় ব্যবসায়ীকে জরিমানা

সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলায় ব্যবসায়ীকে জরিমানা

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস নিয়ে উদ্ভুত পরিস্থিতিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় তিন ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যায় পৌর শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন।

জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ঈশ্বরগঞ্জ উপজেলার ওষুধ, মুদি ও সবজির দোকান ছাড়া অন্যান্য দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রশাসন। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রেখে সকল মানুষকে নিজ গৃহে অবস্থান করতে নির্দেশনা দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

কিন্তু পৌর শহরের কিছু অসাধু ব্যবসায়ী সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রেখে নির্বিঘ্নে ব্যবসা চালিয়ে যাওয়ায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এসময় মারফত চেয়ারম্যান কমপ্লেক্সে দোকান খোলা রাখার দায়ে দুই মোবাইল ব্যবসায়ী মিজানুর রহমান মানিকে ৫ হাজার ও রফিকুল ইসলামকে ৩ হাজার টাকা এবং শেখ রাসেল মিনি স্টেডিয়ামের পান দোকানদার বাচ্চু মিয়াকে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :