আদিতমারীতে শিশুসহ ২ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নিখোঁজের একদিন পর পৃথক স্থান থেকে শিশু ও গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) সকালে পৃথক স্থানের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

এরা হলেন- উপজেলার মহিষখোচা ইউনিয়নের উত্তর কচুমুড়া এলাকার ইউনুস আলীর ছেলে জীম মিয়া (৭) ও সারপুকুর ইউনিয়নের টেপারহাট এলাকার প্রফুল্য চন্দ্রের স্ত্রী জয়মালা রানী (৪০)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরের গরুর জন্য ঘাস কাটতে বাড়ির বাইরে গিয়ে আর ফেরেননি গৃহবধূ জয়মালা রানী। অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পায়নি পরিবার। পরে শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরে লাশ ভেসে ওঠে। স্থানীয়দের সহায়তায় তার মরদেহ উদ্ধার করে পরিবার। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এদিকে, উপজেলার গোবর্দ্ধন সলেডি স্প্যার বাঁধ এলাকার খালু সাইদুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে শিশু জীম। বৃহস্পতিবার সকালে ওই এলাকার শিশুদের সঙ্গে খেলতে যায় সে। এর আর বাড়িতে ফেরেনি জীম। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে শুক্রবার (২৭ মার্চ) সকালে তার খালু সাইদুল ইসলামের বাড়ির পাশে পুকুরে জীমের মরদেহ ভেসে ওঠে। স্থানীয়রা খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, পৃথক স্থান থেকে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আপনার মতামত লিখুন :