করোনা: কুমিল্লায় স্টেডিয়াম ও আ.লীগ অফিস ব্যবহারের সিদ্ধান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
কুমিল্লা স্টেডিয়াম/ছবি: বার্তা২৪.কম

কুমিল্লা স্টেডিয়াম/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ বেড়ে গেলে সেক্ষেত্রে কুমিল্লা স্টেডিয়ামের ইনডোর ও মহানগর আওয়ামী লীগের অফিস ব্যবহার করা হবে। এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

শনিবার (২৮ মার্চ) দুপুরে কুমিল্লা সার্কিট হাউজে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সিদ্ধান্তের বিষয়ে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, আমি জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ অন্যান্য চিকিৎসক নেতাদের নিয়ে বৈঠক করেছি। কুমিল্লার বিভিন্ন হাসপাতালে আমাদের একশোটি আইসোলেশন বেড প্রস্তুত রয়েছে। এছাড়া আমরা সম্ভাব্য হাসপাতালগুলোকে প্রস্তুত রেখেছি। পাশাপাশি প্রয়োজনে কুমিল্লা স্টেডিয়ামের ইনডোর ও মহানগর আওয়ামী লীগের অফিস ব্যবহার করা হবে। ইনশাআল্লাহ করোনা মোকাবিলায় আমরা প্রস্তুত রয়েছি।

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর জানান, যদি কেউ করোনায় আক্রান্ত হয় সেক্ষেত্রে হসপিটালের পরেও যদি বাড়তি স্থানের প্রয়োজন হয় তাহলে আমাদেরকে কুমিল্লা ইনডোর স্টেডিয়াম ও মহানগর আওয়ামী লীগ অফিস ব্যবহারের অনুমতি দিয়েছেন সাংসদ মহোদয়। সেবা প্রদানের জন্য ১৮ টিম প্রস্তুত।

সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান বলেন, করোনা প্রতিরোধে আমাদের প্রস্তুতি রয়েছে। আমরা সব বিষয়ে সাংসদ মহোদয়কে বলেছি। সাংসদ মহোদয় আমাদেরকে নিয়ে দীর্ঘ সময় বৈঠক করেছেন।

সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মজিবুর রহমান, বিএমএ কুমিল্লার সভাপতি আবদুল বাকি আনিস, স্বাচিপের সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম প্রমুখ।

আপনার মতামত লিখুন :