করোনা সন্দেহে ঢাকায় পাঠানো দুজনই সুস্থ

  বাংলাদেশে করোনাভাইরাস

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ম্যাপ

ম্যাপ

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রাজবাড়ী থেকে দুই রোগীর করোনা টেস্ট ও চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। তারা কেউই করোনায় আক্রান্ত হননি, দুজনই সুস্থ হয়ে উঠেছেন।

করোনাভাইরাস পরীক্ষায় দুজনেরই ফল নেতিবাচক এসেছে বলে জানিয়েছেন রাজবাড়ী জেলা সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম।

এ দুজন হলেন— রাজবাড়ীর পাংশা উপজেলার ব্যবসায়ী দীপক কুণ্ডু ও রাজবাড়ী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার কুড়িগ্রাম জেলার কৌশিকুজ্জামান।

এদের মধ্যে দীপক কুণ্ডু সুস্থ হয়ে উঠে পাংশায় নিজ বাড়িতে অবস্থান করছেন। আর কৌশিকুজ্জামান ঢাকা থেকে সোমবার (৩০ মার্চ) কুড়িগ্রামের উদ্দেশে রওনা হবেন।

সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, গত ২১ মার্চ দীপক কুণ্ডু এবং ২৬ মার্চ কৌশিকুজ্জামানকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ঢাকায় কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানকার কর্তব্যরত বিশেষজ্ঞ চিকিৎসকরা গত ২৪ মার্চ দীপক কুণ্ডু ও ২৯ মার্চ কৌশিকুজ্জামানের করোনা পরীক্ষার ফল জানিয়েছে। তারা কেউই ভাইরাসটিতে আক্রান্ত হননি।

দীপক কুণ্ডু ও কৌশিকুজ্জামান প্রচণ্ড জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। তাদের গায়ে ব্যথাও ছিল। তারা চিকিৎসা নেওয়ার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে গেলে সেখানকার চিকিৎসকরা তাদের করোনাভাইরাস পরীক্ষার জন্য কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে পাঠান।

আপনার মতামত লিখুন :

  বাংলাদেশে করোনাভাইরাস