এমপিদের সহায়তায় স্বস্তি ফিরেছে দুস্থদের মাঝে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী
গরিব দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হচ্ছে, ছবি: সংগৃহীত

গরিব দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হচ্ছে, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের কারণে পটুয়াখালী জেলায় সব কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। জরুরি প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হচ্ছেন না। ফলে কর্মহীন হয়ে পড়েছেন অনেক দিনমজুর। এমন পরিস্থিতি সারাদেশের মতো পটুয়াখালীতেও জনপ্রতিনিধিরা কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় জেলার সংসদ সদস্যরা নিজ নিজ জায়গা থেকে সচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এতে তাদের মাঝে কিছুটা হলেও স্বস্তি ফিরে এসেছে।

স্থানীয় সংসদ সদস্যরা জানান, বর্তমানে সরকারের পক্ষ থেকে জনগণের জন্য যে সহায়তা করা হচ্ছে। তা যাতে প্রকৃত মানুষের কাছে পৌঁছায় সে জন্য তারা সংশ্লিষ্টদের দিক নির্দেশনা প্রদানের পাশাপাশি কঠোর মনিটরিং করছেন।

বুধবার সকালে পটুয়াখালী-০১ আসনের এমপি আলহাজ অ্যাড. মো. শাহজাহান মিয়া সদর উপজেলা পরিষদ ভবনের সামনে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বেলা ১২ টায় শহরের সবুজবাগ এলাকায় সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য কানিজ সুলতানা হেলেন খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য শাহজাদা সাজু তার নির্বাচনী এলাকা দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সদের জন্য ব্যক্তিগত সরঞ্জাম সামগ্রী (পিপিই) প্রদান করেছেন। এ ছাড়া স্থানীয় কর্মহীন ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আপনার মতামত লিখুন :