২৪ ঘণ্টা সেবা দিতে এসআইবিএল ব্যাংক চালু করল কল সেন্টার

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
এসআইবিএল ব্যাংক চালু করল কল সেন্টার

এসআইবিএল ব্যাংক চালু করল কল সেন্টার

  • Font increase
  • Font Decrease

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড গ্রাহকদের ২৪ ঘণ্টা ব্যাংকিং সম্পর্কিত সকল তথ্য ও সেবা প্রদানের লক্ষ্যে চালু করলো এসআইবিএল কল সেন্টার।গ্রাহকগণ দেশের যে কোনো মোবাইল অপারেটর হতে ১৬৪৯১ অথবা দেশের বাইরে হতে ০৯৬১২০০১১২২ নম্বরে ডায়াল করে প্রত্যাশিত সেবাগুলো পাবেন।

সোমবার (১ সেপ্টেম্বর) ব্যাংকটির মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ প্রধান অতিথি হিসেবে এসআইবিএল কল সেন্টারের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ডা. মো. জাহাঙ্গীর হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তওহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

কল সেন্টার উদ্বোধন কালে ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ বলেন, সোস্যাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত সুনামের সঙ্গে ব্যাংকিং সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় চালু করা হলো ব্যাংকের কল সেন্টার। তিনি কল সেন্টারকে সর্বোত্তম মানে উন্নীত করতে সকলকে নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি আশা করেন, কল সেন্টার চালুর মাধ্যমে উন্নত ব্যাংকিং সেবা বাংলাদেশসহ বহির্বিশ্বের মানুষের কাছে পৌঁছানো আরও সহজ হবে।

ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী বলেন, আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার জন্য আজ যে কল সেন্টার উদ্বোধন করা হলো তার ব্যাপকতা অনেক। এর মাধ্যমে গ্রাহকগণ ব্যাংকের শাখা, উপশাখা, এটিএম বুথ, এজেন্ট ব্যাংকিং আউটলেটের তথ্য অনুসন্ধানসহ হিসাব খোলা, হিসাবের লেনদেন, ডেবিট ও ক্রেডিট কার্ডের সেবা ও তথ্য, আমানত ও বিনিয়োগ সম্পর্কিত তথ্য, ইন্টারনেট ব্যাংকিং ও ব্যাংকের মোবাইল অ্যাপ এসআইবিএল নাউ সম্পর্কিত তথ্য ও সেবা, বিদ্যমান মুনাফার হার, ফি, চার্জ ইত্যাদি সম্পর্কিত অতি গুরুত্বপূর্ণ তথ্যাবলী এখন কল সেন্টারে ফোন করেই জানতে পারবেন।

তিনি আরও উল্লেখ করেন যে, বৈদেশিক রেমিটেন্স, বৈদেশিক বাণিজ্য, অনলাইন ব্যাংকিং সম্পর্কিত অনুসন্ধান ও সেবা এসআইবিএল কল সেন্টারের মাধ্যমে পাওয়া যাবে। এতে সোস্যাল ইসলামী ব্যাংকের গ্রাহক সেবার মান আরও উন্নত হবে।