সোশ্যাল ইসলামী ব্যাংকের ৫০তম উপশাখার উদ্বোধন

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
সোশ্যাল ইসলামী ব্যাংকের ৫০তম উপশাখার উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৫০তম উপশাখার উদ্বোধন

  • Font increase
  • Font Decrease

রাজধানীর উত্তর বাড্ডা সংলগ্ন সাতারকুল বাজারে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ৫০তম উপশাখা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী উপশাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, বিসিজিবিডি এর প্রধান আব্দুল মোতালেব এবং মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান, উত্তর বাড্ডা শাখার ব্যবস্থাপক আবদুল মোমেন সহ স্থানীয়রা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড শরীয়াহ ভিত্তিক পরিচালিত দেশের অন্যতম একটি ব্যাংক।

তিনি আরও বলেন, এই ব্যাংক দেশের সর্বস্তরের জনগোষ্ঠীকে শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং আউটলেট, এটিএম বুথ, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল অ্যাপ ইত্যাদির মাধ্যমে ব্যাকিং সেবা প্রদান করছে। এরই ধারাবাহিকতায় সাতারকুল বাজারে ৫০তম উপশাখাটি খোলা হলো। তিনি আশা করেন, গ্রাহকবৃন্দ আধুনিক প্রযুক্তি নির্ভর সকল ব্যাংকিং সেবা এই উপশাখার মাধ্যমেই নিতে পারবেন।