কোরিয়া, ভিয়েতনাম, কম্বোডিয়া ও থাইল্যান্ডের আঞ্চলিক এমডি নিয়োগ দিয়েছে এমজিএইচ



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ইয়োম চিওলঅন (ক্রিস)

ইয়োম চিওলঅন (ক্রিস)

  • Font increase
  • Font Decrease

ব্যবসায়িক সম্প্রসারণ ও উন্নয়নের লক্ষ্যে সদরদপ্তর সিঙ্গাপুর কেন্দ্রিক বহুজাতিক প্রতিষ্ঠান এমজিএইচ লজিস্টিকের কোরিয়া, ভিয়েতনাম, কম্বোডিয়া এবং থাইল্যান্ডের আঞ্চলিক ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করছেন ইয়োম চিওলঅন (ক্রিস)।

ইয়োম প্রায় দুই যুগ যাবত সিভা লজিস্টিকস, ডিবি শেংকার এবং সিজে কোরিয়ার সাথে সংযুক্ত হয়ে স্যামসাং, হুন্দাই-কিয়া, এলজিসহ বিশ্বব্যাপী পরিচিত অসংখ্য সাপ্লাই চেইন উন্নয়ন ও ব্যবস্থাপনার দায়িত্ব সফলভাবে পালন করেছেন।

“ক্রিস ইয়োম গ্লোবাল সাপ্লাই চেইনের কোরিয়াভিত্তিক গ্লোবাল ব্র্যান্ডগুলোর মাধ্যমে অর্জিত নিজের দুইযুগের অভিজ্ঞতা ও দক্ষতা এমজিএইচে প্রয়োগ করবেন। এমজিএইচ ইন্দো-চায়না এবং কোরিয়ার ব্যবসায়িক সম্প্রসারণমূলক কাজে ক্রিসের মতো দক্ষ একজন নেতৃত্বকে পাশে পেয়ে আমরা আনন্দিত।“ জানান এমজিএইচ-এর প্রতিষ্ঠাতা এবং গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার আনিস আহমেদ।

এমজিএইচ লজিস্টিকস বর্তমানে হেলথকেয়ার, ফ্যাশন এন্ড অটোমোটিভ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, টোটাল কার্গো ম্যানেজমেন্ট ফর এলসিসি, রাইড-শেয়ারিং, ই-কমার্স, এক্সপ্রেস লাস্ট মেইল ডেলিভারিসহ বিবিধ ব্যবসায়িক ক্ষেত্রে কাজ করে চলেছে।

এমজিএইচ লজিস্টিকসে যোগ দেওয়ার ব্যাপারে ক্রিস ইয়োম বলেন- “ইন্ডিটেক্স, সিএন্ডএ, কার ফোর, রেনল্ট, পিএসএ-পিউ গেইটসহ বৈশ্বিক ব্র্যান্ডগুলোতে এমজিএইচ সাপ্লাই চেইনের সম্প্রসারণ এবং দক্ষিণ এশিয়ায় এমজিএইচের শক্তিশালী অবস্থান দেখে আমি সত্যিই মুগ্ধ হয়েছি।“

১ অক্টোবর, ২০২০-এ এমজিএইচের সাথে যোগদান করেন ক্রিস ইয়োম। এমজিএইচের ইন্দো-চায়না এবং কোরিয়ার আঞ্চলিক সদরসপ্তর হো চি মিন শহর, ভিয়েতনামে অবস্থান করছেন তিনি।