মার্কেন্টাইল ব্যাংকের সঙ্গে নেসকোর চুক্তি স্বাক্ষর



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
মার্কেন্টাইল ব্যাংকের সঙ্গে নেসকোর চুক্তি স্বাক্ষর

মার্কেন্টাইল ব্যাংকের সঙ্গে নেসকোর চুক্তি স্বাক্ষর

  • Font increase
  • Font Decrease

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো)-এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে নেসকো গ্রাহকরা তাদের বিদ্যুৎ বিল মার্কেন্টাইল ব্যাংকে জমা দিতে পারবেন।

মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নর্থ বেঙ্গল রিজিওনাল হেড এ এস এম জাকির হোসাইন এবং নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির পক্ষে উপ-মহাব্যবস্থাপক (মানব সম্পদ ও প্রশাসন) এ বি এম ইমতিয়াজ উদ্দিন আহমেদ এ চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা ‘মাইক্যাশ’, ডিজিটাল ব্যাংকিং অ্যাপ, এজেন্ট ব্যাংকিং ও অন্যান্য ডেলিভারি চ্যানেলের মাধ্যমে নেসকো গ্রাহকদের বিদ্যুৎ বিল সংগ্রহের দায়িত্ব পেল।

নেসকোর প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার জাকিউল ইসলাম, নির্বাহী পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ গোলাম আহম্মদ, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) বিতরণ অঞ্চল-রাজশাহী মো. আব্দুর রশিদ এবং মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী শাখা প্রধান এম এ মতিন, এভিপি ও হেড অব মার্কেটিং ডিভিশন (ভারপ্রাপ্ত) তপন জেমস রোজারিও সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।