আইসিএবি জাতীয় পুরস্কারে প্রথম স্থান অর্জন করেছে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
বাণিজ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স।

বাণিজ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স।

  • Font increase
  • Font Decrease

২০তম আইসিএবি জাতীয় পুরস্কারে সেরা বার্ষিক প্রতিবেদন ২০১৯ উপস্থাপনের জন্য ইনস্যুরেন্স ক্যাটাগরিতে প্রথম পুরস্কার অর্জন করেছে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) আইসিএবি আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ মঈনউদ্দীন আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, ‘‘আমি আশা করি, এই আয়োজনটি প্রতিষ্ঠানগুলোকে ইতিবাচকভাবে আস্থা, আত্মবিশ্বাস ও বিশ্বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে উৎসাহিত করবে যা দেশের টেকসই উন্নয়নের লক্ষ্যে কাজে আসবে।’’

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী বলেন “এই স্বীকৃতিটি আমাদের আর্থিক প্রতিবেদনের স্বচ্ছতার প্রতিচ্ছবি। আইসিএবি থেকে প্রথম পুরস্কার অর্জন করায় গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স এর সকল সদস্য থেকে শুরু করে শাখা ব্যবস্থাপক, জোনাল প্রধান, প্রযোজক, বিভাগীয় প্রধান, পরিচালনা কমিটি, বোর্ড সদস্য, অংশীদার, শেয়ারহোল্ডার, পরিচালনা পর্ষদ, সকল টিম সদস্যদের এবং বিশেষ করে প্রতিষ্ঠান সেক্রেটারিয়েটকে অভিনন্দন।’’

বাণিজ্য সচিব জনাব জাফর উদ্দীন, আর্থিক রিপোর্টিং কাউন্সিলের চেয়ারম্যন মোঃ হামিদ উল্লাহ ভুঁইয়া এবং প্রকাশিত হিসাব ও প্রতিবেদন রিভিউ কমিটির চেয়ারম্যন মোহাম্মদ হুমায়ুন কবির অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সসহ ১৮টি প্রতিষ্ঠান বাংলাদেশ চার্টার্ড অ্যাকাউন্টস ইন্সটিটিউট (আইসিএবি) থেকে এই অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট পেয়েছে।