ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসে ৩টি এমিরেটসের পুরস্কার



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসে ৩টি এমিরেটসের পুরস্কার

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসে ৩টি এমিরেটসের পুরস্কার

  • Font increase
  • Font Decrease

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস ২০২০এ ৩টি মূল ক্যাটাগরিতে বিশ্বের শ্রেষ্ঠ এয়ারলাইনের স্বীকৃতি পেয়েছে এমিরেটস। সম্প্রতি রাশিয়ার মস্কোতে অনুষ্ঠিত গ্র্যান্ড ফাইনালে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

রেকর্ড সংখ্যক পর্যটন গ্রাহকদের ভোটের ভিত্তিতে এমিরেটস বৈশ্বিক ও আঞ্চলিক বিভাগে শীর্ষস্থান  অধিকার করে। উল্লেখ্য, গত কয়েক সপ্তাহে এয়ারলাইনের ভান্ডারে জমা হয়েছে অনেকগুলো আন্তর্জাতিক স্বীকৃতি, যার মধ্যে রয়েছে বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট অ্যাওয়ার্ডসে ৪টি পুরস্কার, দ্য সান ট্রাভেল অ্যাওয়ার্ডসে শ্রেষ্ঠ এয়ারলাইন ২০২০, টাইমস ও সানডে টাইমস ট্রাভেল অ্যাওয়ার্ডসে শ্রেষ্ঠ দূর পাল্লার এয়ারলাইন এবং অতি সম্প্রতি সেফ ট্রাভেল ব্যারোমিটারের বিচারে বিশ্বের সর্বাধিক নিরাপদ এয়ারলাইনের স্বীকৃতি।

এছাড়াও নভেম্বরের প্রথম দিকে এমিরেটস আরও ৪টি আঞ্চলিক পুরস্কার লাভ করে; মধ্যপ্রাচ্যের শীর্ষস্থানীয় এয়ারলাইন ব্রান্ড, মধ্যপ্রাচ্যের শীর্ষস্থানীয় এয়ারলাইন লাউঞ্জ (বিজনেস শ্রেণি), মধ্যপ্রাচ্যের শীর্ষস্থানীয় এয়ারলাইন রিওয়ার্ড প্রোগ্রাম ও শীর্ষস্থানীয় এয়ারলাইন ওয়েবসাইট।

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস সারা বিশ্বে একটি অত্যন্ত সম্মানজনক পুরস্কার হিসেবে বিবেচিত। ভ্রমণ, পর্যটন ও আতিথেয়তা শিল্পের সঙ্গে জড়িত প্রতিষ্ঠানগুলোর সেবার মানের উৎকর্ষতার জন্য এই স্বীকৃতি প্রদান করা হয়।

এমিরেটস আগামী ৩ ডিসেম্বর থেকে ঢাকার একটি নতুন ফ্লাইট শুরু করছে, যার ফলে ঢাকায় পরিচালিত মোট ফ্লাইট সংখ্যা দাঁড়াবে সপ্তাহে ১১টি। বাংলাদেশ থেকে এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ৯০টির অধিক নগরীতে সুবিধাজনক সংযোগ নিয়ে ভ্রমণ করতে পারেন।