বিকাশে ১১ টাকা মোবাইল রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বিজয়ের মাসে বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নাম্বারে ১১ টাকা মোবাইল রিচার্জ করলেই ১৬ টাকা তাৎক্ষণিক ক্যাশব্যাক পাবেন গ্রাহক। সীমিত সময়ের এই অফারে একজন গ্রাহক বিকাশ অ্যাপ থেকে একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

মোবাইল রিচার্জ করতে বিকাশ অ্যাপের মূল স্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে। এরপর ১১ টাকা টাইপ করে পিন নম্বর দিয়ে খুব সহজেই রিচার্জ করতে পারবেন এবং সাথে সাথেই বিকাশ অ্যাকাউন্টে ১৬ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। আরো বিস্তারিত জানতে গ্রাহক ভিজিট করতে পারেন www.bkash.com/bn/16tk_Cashback লিংকে।

এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে। উল্লেখ্য, সীমিত সময়ের জন্য চলা এই অফার যেকোনো সময় শেষ হয়ে যেতে পারে।

যেকোনো সময়, দেশের যেকোনো স্থান থেকে যেকোনো অংকের টাকা নিজের বা প্রিয়জনের মোবাইল রিচার্জ-এর সুযোগ থাকায় এই সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। দেশের মোট মোবাইল রিচার্জের ২৫ ভাগই বিকাশের মাধ্যমে হয়ে থাকে।

আর এখন সারাদেশের ২ লাখ ৪০ হাজার এজেন্ট থেকে ক্যাশইন করার পাশাপাশি ২২টি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং এবং ভিসা ও মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাডমানি করা যায় সহজেই। ফলে গ্রাহক কোথাও না গিয়ে, ঘরে বসেই খুব সহজে নিরবচ্ছিন্ন প্রয়োজনীয় মোবাইল সেবা উপভোগ করতে পারেন।

বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে রয়েছে নানান ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন। এমনকি সেরা অফার তুলনার সুযোগও রয়েছে বিকাশ অ্যাপে। যেমন একজন গ্রাহক হয়তো ৫০ টাকা রিচার্জ করতে চান। তিনি ৫০ টাকা লেখার পর চেক অফার অপশন ক্লিক করলে ৫০ টাকা বা তার আশেপাশের অ্যামাউন্টে যত অফার আছে সব একসঙ্গে দেখতে পারবেন এবং সেরা অফারটি বেছে নিতে পারবেন।