এবারো আইসিএসবি অ্যাওয়ার্ডে গ্রীন ডেল্টার স্বর্ণ পদক



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
এবারো আইসিএসবি অ্যাওয়ার্ডে গ্রীন ডেল্টার স্বর্ণ পদক

এবারো আইসিএসবি অ্যাওয়ার্ডে গ্রীন ডেল্টার স্বর্ণ পদক

  • Font increase
  • Font Decrease

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের গৌরবান্বিত অর্জনের মুকুটে আরেকটি পালক যুক্ত হলো। সপ্তম করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৯ এ স্বর্ণ পদক লাভ করেছে কোম্পানিটি। নন-লাইফ বীমা কোম্পানি ক্যাটাগরিতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের এটি ষষ্ঠ ধারাবাহিক অর্জন।

গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এই পুরস্কার হস্তান্তর করেছে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)। করপোরেট সুশাসনের জন্য পুঁজিবাজারের তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৩৫টি কোম্পানিকে ১৩টি ক্যাটাগরিতে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক দেয়া হয়েছে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ডিএমডি ও হেড অব ক্লেইমস, মো. আনিসুর রহমান এবং এসইভিপি ও ফাইনান্সিয়াল কন্ট্রোলার, সৈয়দ আলিউল আহবাব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে সনদ ও স্বর্ণ পদক গ্রহণ করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দিন, করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড জুরি বোর্ডের চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের অর্থ উপদেষ্টা ড. এ বি মির্জ্জা মো. আজিজুল ইসলাম।