ইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরামের নির্বাচন অনুষ্ঠিত



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ইসলমিক ব্যাংকস কনসালটেটিভ ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ইসলমিক ব্যাংকস কনসালটেটিভ ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

  • Font increase
  • Font Decrease

মো. আনোয়ারুল আজিম আরিফ চেয়ারম্যান নির্বাচিত এবং আব্দুস সামাদ ও একেএম নূরুল ফজল বুলবুল ভাইস চেয়ারম্যান পুনঃনির্বাচিত।

ইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর এক্সিকিউটিভ কমিটির পরবর্তী মেয়াদের জন্য নির্বাচন গত ২৬ জানুয়ারি ২০২১ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ২০২২ সাল পর্যন্ত মেয়াদে কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সোস্যাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ এবং ভাইস চেয়ারম্যান হিসাবে আল আরাফাহ ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ এবং এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ও সিডিবিএল-এর ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল পুনঃনির্বাচিত হয়েছেন।

এছাড়া উপদেষ্টা হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস এবং এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার, স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরামউদ্দিন আহমেদ এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান।

সভায় আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান মনোনীত হন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এছাড়াও কো-চেয়ারম্যান মনোনীত হন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মো. আলী এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মাদ মনিরুল মাওলা ।