৫০% মূল্য ছাড় দিচ্ছে ‘সারা’



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে 'সারা' লাইফস্টাইল ২২ ফেব্রুয়ারি থেকে গ্রাহকদের জন্য দিচ্ছে ৫০% মূল্য ছাড়। সারা’র তৈরি ব্যাগ এবং মাস্ক ব্যতীত সকল পণ্যের উপর দেয়া এই মূল্য ছাড় চলবে।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ব্যতিক্রম ডিজাইন, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের পোশাকের চমৎকার সমন্বয় করে থাকে ‘সারা’। তাই তো অল্প সময়ের মধ্যে সাধারন মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। যাবতীয় শীতের পোশাকের পাশাপাশি এই আয়োজনে ওমেন্স কালেকশনে থাকছে সালওয়ার কামিজ, ডেনিম এর শাল, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস। 

মেন্সদের জন্য থাকছে, শার্ট ও জ্যাকেটে হুডিসহ ক্যাজুয়াল ব্লেজার, জ্যাকেট, ডেনিম, চিনোস, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবী এবং টি-শার্ট। সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি এবং নতুন পোশাক উৎসব এবং গরমের ফ্যাশনকে করবে বর্নিল।

স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

'সারা'র সকল আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) এ অর্ডার করলেও পাওয়া যাবে সকল পণ্যের ওপর ৫০% পর্যন্ত ছাড়।  ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে ফ্রিতে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।