ইসলামী ব্যাংক আন্তঃজোন ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে আন্তঃজোন ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচে খুলনা জোন সিলেট জোনকে ২১ রানে পরাজিত করে চ্যাম্পিয়নস ট্রফি অর্জন করেছে। শনিবার (২৭ মার্চ) সাভার বিকেএসপি মাঠে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ মুনিরুল মওলা।

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডেপুটি   ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন, ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি একেএম মাহবুব মোরশেদ, সাধারণ সম্পাদক এএসএম রেজাউল করিম, কুমিল্লা জোনপ্রধান মো. মাহবুব এ আলম, সিলেট জোনপ্রধান  শিকদার মো. সিহাব উদ্দিন, বিভিন্ন শাখার প্রধানগণ, প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

ফাইনাল ম্যাচে সিলেট জোন টসে জিতে ফিল্ডিং বেছে নেয়। খুলনা জোন ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেটে ৭৬ রান করে। জবাবে সিলেট জোন ৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৫৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। এর আগে সকালে প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম সাউথ জোনকে ২৪ রানে পরাজিত করে ফাইনালে পৌঁছায় সিলেট জোন এবং খুলনা জোন দ্বিতীয় সেমিতে কুমিল্লা জোনকে ৮ উইকেটে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে।

খুলনা জোনের মোহাম্মদ রশিদ হোসেন প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট, সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেট শিকারি হিসেবে নির্বাচিত হন। মোট ৫ ম্যাচে তিন অর্ধশতকসহ তার সংগ্রহ ১৮০ রান ও ১০ উইকেট। ফাইনাল ম্যাচে ২১ বলে ৩২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন খুলনার মো. আরমান।