ঈদ কেনাকাটায় ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে নিশ্চিত ক্যাশব্যাক



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ঈদ কেনাকাটায় ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে নিশ্চিত ক্যাশব্যাক

ঈদ কেনাকাটায় ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে নিশ্চিত ক্যাশব্যাক

  • Font increase
  • Font Decrease

জীবন, জীবিকা ও জীবন যাপন প্রণালী এক সূত্রে বাঁধা আর তাই ঈদ এগিয়ে আসার সঙ্গে সঙ্গে ধীরে ধীরে জমে উঠতে শুরু করেছে ঈদের বাজারও।

ডায়মন্ড ওয়ার্ল্ড এর ঈদুল ফিতরের বিশেষ প্যাকেজ ঘোষণা করেন প্রতিষ্ঠানটির পক্ষে চিত্রনায়িকা মৌসুমি, এর পরপরই গ্রাহকদের মধ্যে বিষয়টি নিয়ে গুঞ্জন তৈরি হয়।

অপরিহার্য পণ্যের তালিকায় না থাকলেও এই পরিস্থিতিতে কেন গ্রাহকরা গহনা কিনছেন জানতে চাইলে প্রতিষ্ঠানটির কর্ণধার দিলীপ কুমার আগরওয়ালা জানান, ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতি কাস্টমারদের আস্থাই মূলত এর কারণ।

তাছাড়া ঈদ উপলক্ষে আমরা নতুন ডিজাইনের বাজেট ফ্রেন্ডলি গহনা আমাদের সারা দেশের আউটলেটগুলোতে স্বাস্থ্যবিধি মেনে বিক্রি করছি। ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে ডায়মন্ড জুয়েলারিতে থাকছে ২৫% ডিসকাউন্ট, নিশ্চিত ক্যাশব্যাক অফার এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

এছাড়াও কাস্টমাররা অনলাইনে ক্রয়কৃত সকল ডায়মন্ডের গহনাতে পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি এক্সচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারি, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং সর্বোপরি প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

আবার যেকোনো প্রয়োজনে এই ক্রয়কৃত গহনার বিপরীতে পাওয়া যাবে লোন সুবিধাও। অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত।