সোশ্যাল ইসলামী ব্যাংকে টাকা তোলা যাবে কিউ আর কোডে



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
সোশ্যাল ইসলামী ব্যাংকে টাকা তোলা যাবে কিউ আর কোডে

সোশ্যাল ইসলামী ব্যাংকে টাকা তোলা যাবে কিউ আর কোডে

  • Font increase
  • Font Decrease

চেক বই বা ডেবিট কার্ড সঙ্গে না থাকলেও “এসআইবিএল নাউ” অ্যাপের মাধ্যমেই কিউ আর কোড স্ক্যান করে যেকোনো শাখা থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবে সোশ্যাল ইসলামী ব্যাংকের গ্রাহকরা। আজ থেকেই এ সার্ভিসটি চালু হয়েছে।

সোমবার (২১ জুন) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী নতুন এই সার্ভিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা প্রদানে সব সময় অগ্রগামী এবং সে লক্ষ্যে ‘‘এসআইবিএল নাউ” অ্যাপে সংযুক্ত হলো কিউ আর কোড স্ক্যান করে নগদ টাকা উত্তোলনের সুবিধা। গ্রাহকদের আধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা দিতে এসআইবিএল সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী ও মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, আইসিটি ডিভিশনের প্রধান মো. সুলতান বাদশা, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং কার্ড ডিভিশনের প্রধান শরিফ আল কাশেম।

ভার্চুয়াল প্লাটফর্মে এ সময় ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও শাখার ব্যবস্থাপকগণ যুক্ত ছিলেন।