গ্রাহক সম্পৃক্ততা বাড়াতে নতুন রূপে এনার্জিপ্যাকের ওয়েবসাইট



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
গ্রাহক সম্পৃক্ততা বাড়াতে নতুন রূপে এনার্জিপ্যাকের ওয়েবসাইট

গ্রাহক সম্পৃক্ততা বাড়াতে নতুন রূপে এনার্জিপ্যাকের ওয়েবসাইট

  • Font increase
  • Font Decrease

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইট নতুন করে সাজিয়েছে এনার্জিপ্যাক। গ্রাহক ও অংশীজনদের কাছে নিজেদের পণ্য ও সেবার ব্যাপারে আরও ভালোভাবে তথ্য প্রদানের লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানটি সম্প্রতি এর ওয়েবসাইট আপডেট করেছে।

এখন থেকে আগ্রহীরা দ্রুত ও সহজ উপায়ে এনার্জিপ্যাক সম্পর্কে জানতে ভিজিট করতে পারেন- https://www.energypac.com/ । প্রতিষ্ঠানটির ওয়েবসাইটের নতুন সংস্করণে সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে, যা গ্রাহকদেরকে প্রতিটি ওয়েব বিভাগে নির্বিঘ্নে নেভিগেট করতে সাহায্য করবে। ওয়েবসাইটের হেল্প, অ্যাবাউট আস, আওয়ার সার্ভিস ও প্রোডাক্ট কোয়েরি সেবাগুলো গ্রাহকদের সুবিধার্থে ইন্টার্যাক্টিভ উপায়ে কাজ করবে।

প্রতিষ্ঠান হিসেবে ‘এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড’ (ইপিজিএল) মূলত বিদ্যুৎ উৎপাদনের পাশাপাশি নির্মাণ যন্ত্রপাতি, হালকা ও ভারি যানবাহন ব্যবস্থাপনা, জ্বালানি ব্যবস্থাপনা সমাধান, এলপিজি, আরএমজি এবং অন্যান্য খাতে বহু বছরের অভিজ্ঞতা ও দক্ষতা রয়েছে। এসব বিষয়ে জানতে আগ্রহীদের জিজ্ঞাসা পূরণের জন্য ওয়েবসাইটটি আপডেট করা হয়েছে। যার ফলে গ্রাহকদের সাথে প্রতিষ্ঠানটির যোগাযোগ আগের চেয়ে আরও দ্রুত ও ফলপ্রসূ হবে।

এ বিষয়ে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন রশীদ বলেন, বিশ্বজুড়ে সকল শিল্প-খাত ধীরে ধীরে ডিজিটাল মাধ্যমে রূপান্তরিত হচ্ছে। ভবিষ্যৎ বিশ্বে বিচরণে ডিজিটালই মূল হাতিয়ার। এনার্জিপ্যাক সবসময় উন্নয়নের গতি বজায় রাখতে এমন সব বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করে। এরই ধারাবাহিকতায়, আমাদের অফিশিয়াল ওয়েবসাইটটি চমৎকার ডিজাইনে ও অর্থবহভাবে আপডেট করা হয়েছে। আমরা বিশ্বাস করি, এ পরিবর্তন আমাদের গ্রাহকদের সাথে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে ইতিবাচক প্রভাব ফেলবে ।

ইপিজিএল ওয়েবসাইটের লিঙ্ক: www.energypac.com/epgl