ভোক্তাদের সাথে পবিত্র ‘ঈদুল আযহা’ উদযাপন করছে কোকা-কোলা



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ভোক্তাদের সাথে পবিত্র ‘ঈদুল আযহা’ উদযাপন করছে কোকা-কোলা

ভোক্তাদের সাথে পবিত্র ‘ঈদুল আযহা’ উদযাপন করছে কোকা-কোলা

  • Font increase
  • Font Decrease

বাসায় তৈরি সুস্বাদু খাবার ও কোকা-কোলার চমৎকার জুটি উপস্থাপনের মাধ্যমে ভোক্তাদের সাথে পবিত্র ‘ঈদুল আযহা’র আনন্দ উদযাপন করছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা বাংলাদেশ।

পরিবার ও বন্ধু-বান্ধবের সাথে কোক আর ঈদের লোভনীয় খাবার ভাগাভাগির মূহূর্তকে আরও স্মরণীয় ও উপভোগ্য করে তুলতে বেশি খুশির অফার দিচ্ছে কোকা-কোলা।

বৃহস্পতিবার (১৫ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে কোম্পানি টি।

যেকোনো উৎসব-আয়োজনে ঘরে তৈরি খাবার আর এক গ্লাস ঠান্ডা কোকের দারুণ রসায়নের মাধ্যমে আনন্দের মাত্রাকে বহুগুণে বাড়িয়ে দেয় ব্র্যান্ডটি। সম্প্রতি দেশের শীর্ষ ব্লগারদের পছন্দের খাবারের সাড়া জাগানো রিভিউগুলোতে কোকা-কোলার সরব উপস্থিতি তারই প্রমাণ দেয়।

কোকা-কোলা বাংলাদেশের ফেসবুক পেজে আপলোড করা এ ভিডিওগুলো তরুণদের নজর কাড়তে সক্ষম হয়েছে। অভিনব এই উদ্যোগের মাধ্যমে নিজেদের পছন্দের খাবার রিভিউ করতে একে অন্যকে নমিনেট করেছে দেশের জনপ্রিয় ফুড ব্লগাররা। তরুণ ফুড ব্লগারদের এই ভিডিওগুলো বিভিন্ন সামাজিক মাধ্যমে দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।

এসব ভিডিওতে দেখা গেছে, দেশ সেরা ফুড ব্লগার ‘রাফসান দ্যা ছোট ভাই’ খ্যাত রাফসান ও ‘ক্ষুধা লাগসে’ খ্যাত ফাইজাসহ ১২ তরুণ তাদের পছন্দের খাবারের রিভিউ করছে এবং এ সময় তাদের সবার পাশেই ছিল সবার পছন্দের কোমল পানীয়- কোকা-কোলা। পরবর্তীতে কোকা-কোলা বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিওগুলো আপলোড করা হয়েছে। যেকোনো উৎসব-উপলক্ষ্যকে আরও বিশেষ ও স্মরণীয় করে তোলে কোকা-কোলা। আর কোম্পানিটি সব সময়ই চেষ্টা করে তার ভোক্তাদেরকে বাড়তি এমন কিছু দিতে, যা তাদের আনন্দের মাত্রাকে আরও বাড়িয়ে তোলে।

তাই সমগ্র বাংলাদেশ যখন পবিত্র ঈদুল আযহা উদযাপনের জন্য প্রস্তুত হচ্ছে, তখন ভোক্তাদের জন্য ১০ দিনব্যাপী ঈদের বিশেষ অফার ঘোষণা করেছে কোকা-কোলা। এই অফারের আওতায় দেশের ই-কমার্স সাইটগুলোতে ঢুকে শহরাঞ্চলের ভোক্তারা কোকা-কোলা ও স্প্রাইটের দুটি ১.২৫ লিটারের পিইটি বোতল কিনলেই সঙ্গে ৬০০ এমএল বেশি পাবেন। আর গ্রামাঞ্চলের ভোক্তারা কোকা-কোলা ও স্প্রাইটের দুটি এক লিটারের পিইটি বোতল কিনলে সঙ্গে নিশ্চিতভাবে ৫০০ এমএল বেশি পাচ্ছেন।

পবিত্র ঈদুল আযহার আনন্দে প্রিয়জনদের সঙ্গে পছন্দের খাবার ভাগাভাগির মাধ্যমে ভোক্তাদেরকে স্মরণীয় মুহূর্ত উপহার দেয়াই কোকা-কোলার লক্ষ্য। ভোক্তাদের খাবার টেবিলে আরও বেশি বেশি আনন্দ ছড়িয়ে দেওয়ার মাধ্যমে তাদের একসঙ্গে কাটানো মুহূর্তগুলোকে স্মরণীয় করে তুলতেই কোম্পানিটির এই প্রচেষ্টা। কোক আর খাবারের জুটিতে ভালো লাগার মুহূর্তগুলো তৈরিতে উৎসাহ দেওয়ার মাধ্যমে সবাইকে ঐক্যবদ্ধ করার যে প্রচেষ্টা, ব্র্যান্ড হিসেবে সেটাই এই ক্যাম্পেইনে তুলে ধরেছে কোকা-কোলা।

করোনা পরিস্থিতিতে জন চলাচলে বিধি-নিষেধ আরোপিত হওয়ায় কোকা-কোলা বাংলাদেশের পক্ষ থেকে ঈদের বিশেষ এই অফার দেওয়া হয়েছে, যাতে ভোক্তারা তাদের পছন্দের পানীয়গুলো সহজেই নিজেদের দোরগোড়ায় পেতে পারেন। দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে ঈদের বিশেষ এই অফার পাওয়া যাবে। অফারটি গ্রহণ করার মাধ্যমে পরিবার ও বন্ধু-বান্ধবের সাথে মিলে ভোক্তারা তাদের ঈদ আনন্দকে আরও উপভোগ্য করে তুলতে পারবেন।