রাজশাহীতে জনতা ব্যাংকের স্বয়ংক্রিয় চালান চালু উপলক্ষে ‘রোড শো’



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জনতা ব্যাংক লিমিটেড ট্রেজারি চালানের মাধ্যমে সরকারের বিভিন্ন সেবা-ফি ‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতির মাধ্যমে গ্রহণ করছে। এ উপলক্ষে ব্যাংকটির রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে রাজশাহীতে একটি রোড শো অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় জনতা ব্যাংকের রাজশাহী কর্পোরেট শাখার সামনে থেকে কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে এটি বের করা হয়।

রোড শো থেকে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়। নগরীর বিভিন্ন সড়ক ঘুরে রোড শো’টি সাহেববাজার জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।

তিনি বলেন, স্বয়ংক্রিয় চালান পদ্ধতি চালু ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একটি সময়ের দাবি ছিলো। এটি চালু হওয়ায় গ্রাহকসেবা প্রদানে জনতা ব্যাংক আরও এক ধাপ এগিয়ে গেলো।

তিনি জানান, জনতা ব্যাংকের সকল শাখায় পাসপোর্ট ফি, আয়কর, ভ্যাট, শুল্ক, এবং সারচার্জের অর্থ গ্রহণ করা হচ্ছে। স্বয়ংক্রিয় চালান পদ্ধতি চালুর জন্য তিনি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বীর আব্দুস ছালাম আজাদসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় রাজশাহী এরিয়া অফিসের ডিজিএম জাহাঙ্গীর হোসেন জোয়ার্দ্দার, রাজশাহী কর্পোরেট শাখার ইনচার্জ এজিএম সনজয় কুমার মৈত্র, এজিএম নুর আলমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।