বাংলাদেশ জ্বালানি ঐক্য পরিষদের আত্মপ্রকাশ

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ জ্বালানি ঐক্য পরিষদের আত্মপ্রকাশ

বাংলাদেশ জ্বালানি ঐক্য পরিষদের আত্মপ্রকাশ

আত্মপ্রকাশ করেছে “বাংলাদেশ জ্বালানি ঐক্য পরিষদ”। ফারহান নূরকে প্রধান সমন্বয়ক, ইঞ্জি. মোহাম্মদ সিরাজুল মাওলা ও মো. আব্দুল জলিলকে যুগ্ম প্রধান সমন্বয়ক করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

রোববার (২৫ আগস্ট) বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের কার্যলয় আকরাম টাওয়ারে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পেট্রোল পাম্প, ট্যাংক লরি, সিএনজি ফিলিং স্টেশন এবং এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশন ব্যবসায়ী নেতৃবৃন্দের সমন্বয়ে এক যৌথসভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

কমিটিতে পেট্রোল পাম্প এসোসিয়েশন থেকে সৈয়দ সাজ্জাদুল করীম কাবুল, মিজানুর রহমান রতন, মোড়ল আব্দুস সোবহান, সিএনজি এসোসিয়েশন থেকে জাকির হোসেন নয়ন, আব্দুল্লাহ আল মামুন, আমিরুজ্জামান চৌধুরী, এলপিজি এসোসিয়েশন থেকে মো. হাসিন পারভেজ, মো. আব্দুল্লাহ আল কাফী, সফিউদ্দিন আহমেদ এবং ট্যাংক লরী এসোসিয়েশন থেকে মো. আবু হিরন, মিজানুর রহমান প্রধান, এটি এম হাবিবুর রহমান ও মুজিবুর রহমান মানিককে সমন্বয়ক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

সভায় কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) জ্বালানি উপদেষ্টা জ্বালানি বিশেষজ্ঞ প্রফেসর শামসুল আলম দেশের জ্বালানি খাতের সমস্যার সমাধান ও উন্নয়নে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

বিজ্ঞাপন

পেট্রোল পাম্প, ট্যাংক লরি, সিএনজি ফিলিং স্টেশন এবং এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশন ব্যবসায়ী নেতৃবৃন্দ জ্বালানি খাতের উন্নয়নে এবং স্ব স্ব সেক্টরে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে যে সকল প্রতিবন্ধকতা ও সমস্যার সম্মুখীন হচ্ছেন সে বিষয়ে বক্তব্য রাখেন। সভায় বাংলাদেশের সকল ধরনের ফিলিং স্টেশন পরিচালনার ক্ষেত্রে ব্যবসায়ীগণ যে সকল সমস্যার সমাধান ও সুন্দরভাবে ব্যবসা পরিচালনার উদ্দেশ্যে পেট্রোল পাম্প, ট্যাংক লরি, সিএনজি এবং এলপিজি অটোগ্যাস এসোসিয়েশনের ৪ জন করে মোট ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।