এসিআই‘র উদ্যোগে বাবুর্চি সম্মেলন অনুষ্ঠিত

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

এসিআই পিওর চিনিগুড়া চাল বাবুর্চি সম্মেলন

এসিআই পিওর চিনিগুড়া চাল বাবুর্চি সম্মেলন

এসিআই পিওর চিনিগুড়া চাল বাবুর্চি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) এসিআই রাইস ব্যবসার উদ্যোগে এসিআই সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সম্মেলনে অংশগ্রহণ করেন ঢাকার প্রায় দুই শতাধিক প্রতিথযশা বাবুর্র্চিবৃন্দ। দেশের রন্ধন শিল্পের প্রসারে নিজ নিজ ক্ষেত্র থেকে নিভৃতে অবদান রেখে আসা এ সকল রন্ধনশিল্পীকে তাদের শিল্পকর্মের স্বীকৃতি প্রদান ও এমন একটি অসংগঠিত কর্মক্ষেত্রকে শিল্পের মর্যাদায় প্রতিষ্ঠিত করতে যারা কাজ করছেন তাদের সম্মানিত করার প্রয়াস নেয় এসিআই পিওর চিনিগুড়া চাল।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে রন্ধন শিল্পে চিনিগুড়া চালের রকমারী ব্যবহার, স্বাদ ও মানের উৎকর্ষতা, খাদ্যগুণ, পরিবেশন ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। দেশের অতীত ইতিহাসে রন্ধনশিল্পে অবদান রেখে যে সকল ব্যক্তিবর্গ এই শিল্পকে এতদূর নিয়ে এসেছেন তাদের অবদানকে শ্রদ্ধা ভরে স্মরণ করে এসিআই কর্তৃপক্ষ।

রন্ধন শিল্পীরা তাদের বিভিন্ন প্রয়োজনে এসিআই এর সহযোগিতা প্রত্যাশা করেন এবং এসিআই তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তাদের বক্তব্য উপস্থাপন করেন।

ব্যতিক্রমী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস্ এর ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহা, জিএম ইন্সটিটিউশন সেলস, অবন্তি কুমার সরকার, প্রকিওরমেন্ট ম্যানেজার সত্যজিৎ দাস বর্মন, ন্যাশনাল সেলস্ ম্যানেজার রাহাত আলী পাটোয়ারী প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ বাবুর্চি অ্যাসোসিয়েশন এর সেক্রেটারি মোহাম্মদ সোহরাব হোসেন ধন্যবাদ বক্তব্য প্রদান করেন।

বাংলাদেশের বাবুর্চিদের অনলাইন পোর্টাল www.baburchibd.com এর শুভ সূচনা ঘোষণার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।