বনানীতে উদ্বোধন হলো জিওর্দানোর আউটলেট

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
বনানীতে উদ্বোধন হল জিওর্দানোর আউটলেট/ছবি: সুমন শেখ

বনানীতে উদ্বোধন হল জিওর্দানোর আউটলেট/ছবি: সুমন শেখ

  • Font increase
  • Font Decrease

রাজধানীর বনানীতে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন হল হংকং বেজড বিশ্বের সর্বাধিক জনপ্রিয় জিওর্দানোর ৪র্থ আউটলেট।

শুক্রবার (৮ নভেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় বনানীর ১১ নম্বর রোডের এফ ব্লকের বাড়ি নং ৫৪‘তে উদ্বোধনী অনুষ্ঠানটি হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞানী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও বার্তাটোয়েন্টিফোর.কমের অ্যাসোসিয়েট এডিটর ড. মাহফুজ পারভেজ, বিশিষ্ট সংগীতশিল্পী ফাহমিদা নবী, গাজী টিভির চিফ এডিটর সৈয়দ ইসতিয়াক রেজা ও অতিরিক্ত সচিব মাহবুব রহমান উপস্থিত ছিলেন। 

বনানীর জিওর্দানো আউটলেট সূত্রে জানা যায়, ১২৫০ বর্গফুটের এই আন্তর্জাতিক স্টোরে পুরুষ, মহিলা ও শিশুদের জন্য অত্যাধুনিক টেক্সটাইল প্রযুক্তিতে তৈরি উচ্চমানের স্টাইলিস্ট টি-শার্ট, পলো-টিশার্ট, অক্সফোর্ড শার্ট, রিঙ্কেল ফ্রি শার্ট, প্যান্ট, জিন্স, জগার, শর্টস, ক্যাপ, ইনারওয়ার, চশমা, ঘড়ি, জুতা, লেদার আইটেমসহ জিওর্দানোর সকল পণ্য পাওয়া যাবে।

 জিওর্দানোর পণ্য কিনতে আর কষ্ট করে ব্যাংকক, মালয়েশিয়া বা সিঙ্গাপুর যেতে হবে না

এ বিষয়ে জিওর্দানো বাংলাদেশের সিইও শাহ ইসকান্দার আলী স্বপন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, জিওর্দানোর পণ্য কিনতে আমাদের দেশের মানুষকে কষ্ট করে আর ব্যাংকক, মালয়েশিয়া বা সিঙ্গাপুর যেতে হবে না। ক্রেতারা এখন ঢাকা থেকেই জিওর্দানোর পণ্য কিনতে পারবেন। বনানীর এই আউটলেটটিসহ রাজধানীতে এখন আমাদের চারটি আউটলেট রয়েছে। এসব আউটলেট থেকে ক্রেতারা মানসম্পূর্ণ পণ্য কিনতে পারবেন।

তিনি বলেন, বনানীর আউটলেটটির উদ্বোধন উপলক্ষে আগামী ৭দিন জিওর্দানোর সকল আউটলেটে সকল পণ্যের ওপর ৩০ শতাংশ মূল্যছাড় থাকবে।'

উদ্বোধন অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞানী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও বার্তাটোয়েন্টিফোর.কমের অ্যাসোসিয়েট এডিটর ড. মাহফুজ পারভেজ বলেন, আন্তর্জাতিক ব্র্যান্ডগুলো বাংলাদেশে আসলে একটি প্রতিযোগিতা হবে। এর মাধ্যমে আমাদের ফ্যাশন ও পোশাক শিল্পের ইতিবাচক পরিবর্তন আসবে। এছাড়া আমাদের তরুণ প্রজন্মের স্টাইলেও গুণগত রূপান্তর ঘটবে। সর্বোপরি জিওর্দানোর আউটলেটের মাধ্যমে আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড ও কোয়ালিটি বৃদ্ধি পাবে।

অত্যাধুনিক টেক্সটাইল প্রযুক্তিতে তৈরি উচ্চমানের স্টাইলিস্ট টি-শার্ট, পলো-টিশার্ট, লেদার আইটেমসহ জিওর্দানোর সকল পণ্য পাওয়া যাবে

অনুষ্ঠানে সংগীতশিল্পী ফাহমিদা নবী বলেন, জিওর্দানো এশিয়ার ফ্যাশনকে প্রোমোট করে। মানুষ পরিবর্তন পছন্দ করে। ফ্যাশনের মাধ্যমে মানুষের কাপড়ে যখন এই পরিবর্তন ফুটে ওঠে তখন মানুষের মন প্রফুল্ল থাকে। আর জিওর্দানোর এই কাজটিই করে। জিওর্দানোর পোশাক কিনতে মানুষকে এখন আর বিদেশে যেতে হবে না।

উল্লেখ্য, ১৯৮১ সালে হংকং-এ প্রতিষ্ঠিত জিওর্দানো বাংলাদেশসহ বিশ্বের ৪৮টি দেশে অত্যন্ত জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত। এছাড়া বিশ্বব্যাপী তাদের প্রায় চার হাজার ৮০০টি আউটলেট রয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জিওর্দানো'র বাংলাদেশে এক্সক্লুসিভ সত্ত্বাধিকারী প্রতিষ্ঠান নীরা ইন্টারন্যাশানের উপদেষ্টা প্রফেসর লাইজু আক্তার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার প্রকৌশলী শাহ আবদুল্লাহ মোহাইমেন, ডিজাইনার প্রকৌশলী মাকসুদুল হক প্রমুখ।

আপনার মতামত লিখুন :