ইভ্যালি ও স্কাইটেক সলিউশন্সের চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ইভ্যালি ও স্কাইটেক সলিউশন্সের চুক্তি স্বাক্ষর

ইভ্যালি ও স্কাইটেক সলিউশন্সের চুক্তি স্বাক্ষর

  • Font increase
  • Font Decrease

ই-কমার্স ভিত্তিক জনপ্রিয় মার্কেট প্লেস ইভ্যালির গ্রাহক সেবার মান উন্নয়নে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র ভিত্তিক আন্তর্জাতিক গ্রাহক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান স্কাইটেক সলিউশন্স চুক্তিবদ্ধ হয়েছে।

সম্প্রতি ইভ্যালি এবং স্কাইটেক সলিউশন্স এর মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিটি স্বাক্ষর করেন ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা, মোহাম্মদ রাসেল এবং স্কাইটেক সলিউশন্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা,  মুসনাদ ই আহমদ। 

এ চুক্তির মাধ্যমে ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ইভ্যালির গ্রাহক সেবা একটি নতুন মাইলফলক স্পর্শ করবে। স্কাইটেক সলিউশন্স গত ২০১৩ সাল থেকে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ার বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের গ্রাহক সেবা ও সেলস সাপোর্ট সুনামের সাথে প্রদান করে আসছে।

আন্তর্জাতিক গ্রাহক সেবা প্রদানের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে স্কাইটেক সলিউশন্স দেশীয় ই-কমার্স এবং অন্যান্য প্রতিষ্ঠানের গ্রাহক সেবা উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করতে সক্ষম। 

স্কাইটেক সলিউশন্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা মুসনাদ ই আহমদ ইভ্যালির গ্রাহক সেবা প্রদান শুরুর মাধ্যমে দেশীয় প্রতিষ্ঠান ও ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠানগুলোর গ্রাহক সেবার মান উন্নয়নে কাজ করার আশা ব্যক্ত করেছেন। 

আপনার মতামত লিখুন :