২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ শপিং মল

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাধারণ ছুটির সঙ্গে মিল রেখে ২৫ এপ্রিল পর্যন্ত শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর দোকান মালিক সমিতি। সংগঠনটি জানিয়েছে, ২৫ এপ্রিল পর্যন্ত ঢাকা মহানগরের সকল বাণিজ্য বিতান ও শপিং মল বন্ধ রাখা হবে।

শুক্রবার (১০এপ্রিল) ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে একথা জানানো হয়।

সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী ১৪ এপ্রিল পর্যন্ত ঢাকা মহানগরের সকল বাণিজ্য বিতান ও শপিং মল বন্ধ রাখার যে সিদ্ধান্ত হয়েছিল তার সময়সীমা ২৫ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।

সরকার সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে দেয়ায় সরকারের নির্দেশনা অনুযায়ী এ দোকান বন্ধ রাখার আহবান জানানো হয়েছে দোকান মালিকদের। করোনা মহামারি সংকটময় পরিস্থিতিতে সবাইকে ধৈর্য ধারণে আহবান জানিয়ে তৌফিক এহেসান সকল দোকান মালিক, ব্যবসায়ী ও মার্কেট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

বর্তমান বন্ধকালীন সময়ে দুর্ঘটনা এড়াতে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ লাইন, ওয়াসা ও ইলেকট্রিক্যাল যন্ত্রাংশ বন্ধ রাখা এবং ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকলের সুদৃষ্টি কামনা করেন ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সভাপতি।

আপনার মতামত লিখুন :