বিএসইসি’র নতুন চেয়ারম্যানকে ডিবিএ’র অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
বিএসইসি’র নতুন চেয়ারম্যানকে ডিবিএ’র অভিনন্দন

বিএসইসি’র নতুন চেয়ারম্যানকে ডিবিএ’র অভিনন্দন

  • Font increase
  • Font Decrease

পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

সোমবার (১৮ মে) এসোসিয়েশনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ডিবিএ’র প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন ডিবিএ’র পরিচালনা পর্ষদের পক্ষ থেকে নবনিযুক্ত চেয়ারম্যানকে এই অভিনন্দন জানান।

এতে শরীফ আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন, অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম পেশাগত

ক্ষেত্রে অত্যান্ত দক্ষ অভিজ্ঞ ও সফল একজন ব্যক্তিত্ব। দেশ-বিদেশে তার বিভিন্ন গঠনমূলক কার্যক্রম ও অবদানের জন্য তিনি বেশ প্রশংসা ও সুনাম অর্জন করেছেন।

পুঁজিবাজারে তার আগমন, নের্তৃত্ব ও অভিভাবকত্ব বিনিয়োগকারীসহ বাজার সংশ্লিষ্ট সকলকে আস্থা যোগাবে। বিশেষ করে কোভিড-১৯ এর ফলে সৃষ্ট যে কোন প্রতিকূল পরিস্থিতি থেকে পুঁজিবাজার রক্ষার পাশাপাশি এর উন্নয়ন ও অগ্রগতিতে তিনি সময়োপযোগী, বাস্তবসম্মত ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন বলে আমি আশা করি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, তার বলিষ্ঠ নের্তৃত্বে বাংলাদেশ পুঁজিবাজার সকল সংকট পেরিয়ে অচিরেই একটি শক্তিশালী, মজবুত ও টেকসই পুঁজিবাজারে উন্নীত হবে।

বাংলাদেশ পুঁজিবাজারের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে ডিবিএ নবনিযুক্ত চেয়ারম্যান এবং তার কমিশনকে সকল প্রকার সহযোগিতা করে যাবে বলে ডিবিএ’র প্রেসিডেন্ট আশ্বাস প্রদান করেন।

আপনার মতামত লিখুন :