ঈদের পরে পুঁজিবাজার চালুর বিষয়ে সিদ্ধান্ত: ডিএসই এমডি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঈদের পর পুঁজিবাজারে লেনদেন চালুর বিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কাজী ছানাউল হক।

তিনি বলেন, পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি এবং পুঁজিবাজারে উন্নয়নে করণীয় নিয়ে বিশদ আলোচনা হয়েছে। পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসির নতুন চেয়ারম্যান অত্যন্ত পজেটিভ।

মঙ্গলবার (১৯ মে) ডিএসই’র পক্ষ থেকে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নতুন চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে শুভেচ্ছা জানাতে গিয়ে এসব কথা হয়েছে।এসময় সঙ্গে ছিলেন ডিএসইর কোম্পানি সেক্রেটারি আসাদুল ইসলাম।

ছানাউল হক বার্তা২৪.কমকে বলেন, বিএসইসির নতুন চেয়ারম্যানের সঙ্গে পুঁজিবাজারের উন্নয়ন ও পুঁজিবাজারের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। একই সঙ্গে বাজারের উন্নয়ন ও বিনিয়োগকারীদের আস্থা ফেরাতে একযোগে কাজ করার ব্যাপারে আমরা একমত পোষণ করেছি।

ঈদের পরে যাতে দ্রুত পুঁজিবাজারে লেনদেন চালু হয়, সে বিষয়ে কথা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, কমিশনের চেয়ারম্যান ঈদের পরে আমাদের ডিএসই পর্ষদের সঙ্গে বসবেন, পাশাপাশি পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর সঙ্গে বৈঠক করবেন।

আপনার মতামত লিখুন :