স্মার্টফোন হোম ডেলিভারি দিচ্ছে ওয়ালটন

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস থেকে সুরক্ষা নিশ্চিতে ঘরে থাকার বিকল্প নেই। সীমিত আকারে অফিস-শপিং মল খুললেও মানুষ জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাচ্ছেন না। আর তাই গ্রাহকের প্রয়োজনীয় পণ্যটি ঘরে পৌঁছে দিতে অনলাইন সেলস কার্যক্রম পরিচালনা করছে ওয়ালটন। অনলাইনের ই-প্লাজা থেকে ওয়ালটন মোবাইল ফোন ছাড়াও বিভিন্ন পণ্য বিক্রি হচ্ছে বিশেষ মূল্যছাড়ে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে দেয়া হচ্ছে হোম ডেলিভারি।

ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান জানালেন, ই-প্লাজা থেকে কেনা সব মডেলের স্মার্টফোনে থাকছে ৬ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। নতুন আসা প্রিমো এইচনাইন, এনফোর এবং সবচেয়ে বেশি বিক্রিত আরএক্সসেভেন মিনি স্মার্টফোনেও থাকছে ডিসকাউন্ট।

বিশ্বের যেকোনো স্থানে বসেই অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুবিধা পাবেন গ্রাহকরা। আর সরাসরি স্মার্টফোন কেনা যাবে (https://eplaza.waltonbd.com/mobile/smart-phone)-এ লিঙ্কে গিয়ে। ই-প্লাজা থেকে পণ্য কিনতে গ্রাহকেরা ডেবিট ও ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, রকেট, নগদ-এর মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। আছে ক্যাশ অন ডেলিভারির সুবিধাও।

ওয়ালটন মোবাইলের ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, বর্তমানে ই-প্লাজায় ১৪টি মডেলের স্মার্টফোন পাওয়া যাচ্ছে। যার মধ্যে নতুন এসেছে প্রিমো এইচনাইন এবং প্রিমো এনফোর মডেলের স্মার্টফোন। দাম যথাক্রমে ৮,৬৯৯ এবং ১১,৬৯৯ টাকা। মূল্যছাড় সুবিধায় এই ফোন দুটি কেনা যাবে যথাক্রমে ৮,১৭৭ এবং ১০,৯৯৭ টাকায়।

আর গেমিংসহ ভালো পারফর্মেন্সের ওয়ালটনের সবচেয়ে বেশি চাহিদার আরএক্সসেভেন মিনি স্মার্টফোন ই-প্লাজা থেকে কিনলে দাম পড়বে ৮,৯২৯ টাকা।

বাজারে বর্তমানে ওয়ালটন ব্র্যান্ডের ৩০টি মডেলের স্মার্টফোন এবং ২৫ মডেলের ফিচার ফোন আছে। বাংলাদেশে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি এসব হ্যান্ডসেটে আছে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা। এছাড়াও ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা দেয়া হচ্ছে বলে জানান ওয়াশিক জাহান ঈশান।

দেশজুড়ে সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। ১২ মাসের কিস্তি সুবিধাও আছে। বিক্রয়োত্তর সেবা দিতে আছে দেশব্যাপী নেটওয়ার্ক।

ওয়ালটন তথ্য সেবা পেতে সরাসরি মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে বা ভিজিট করতে পারেন (www.waltonbd.com) ওয়ালটনের অফিসিয়াল সাইটে।

আপনার মতামত লিখুন :