ইসলামী ব্যাংকের বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ইসলামী ব্যাংকের বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংকের বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

  • Font increase
  • Font Decrease

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বরিশাল জোনের বিশেষ ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং মো. ওমর ফারুক খান।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এ এ এম হাবিবুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের।

এতে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল জোন প্রধান মো. আমিনুর রহমান। জোনের শাখা প্রধানরা সম্মেলনে অংশ নেন।

সম্মেলনে মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতীয় প্রয়োজনকে সামনে রেখে ও প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় জনগণকে সময়োপযোগী আর্থিক সেবা প্রদান করছে ইসলামী ব্যাংক। তিনি কেন্দ্রীয় ব্যাংকের ভূমিকার প্রশংসা করেন এবং যথাযথ নির্দেশনা দেওয়ার জন্য গভর্নরকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, ইসলামী ব্যাংকের কর্মীরা মানুষের কল্যাণ ও জীবিকার প্রয়োজনকে অগ্রাধিকার দিয়ে কাজ করছে।

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংক দেশের বৃহত্তম ব্যাংক হিসেবে যথাযথ ভূমিকা পালন করে চলেছে। ইসলামী ব্যাংকের আন্তরিক সেবার কারণে এ ব্যাংক মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাংক তার অবদানের স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছে।