লক্ষ্মীপুরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে মতবিনিময় সভা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

লক্ষ্মীপুর-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আচরণবিধি লঙ্ঘন করে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ সভার চলে। দুপুর ১ টা ৫০ মিনিটে সভার প্রধান অতিথি নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বক্তব্য শুরু করেন।

বিজ্ঞাপন

সরেজমিনে দেখা যায়, সদর উপজেলা পরিষদের মূল গেইটের বিপরীত পাশে প্যান্ডেল দিয়ে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়। আওয়ামী লীগের সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এ সভায় বেশ কয়েকটি মাইক ব্যবহার করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের উপপরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, জেলা স্বচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা শ্রমিক লীগের আহবায়ক ইউছুফ পাটওয়ারী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়াসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

লক্ষ্মীপুর-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মতবিনিময় সভা করার ঘটনাটি দেখেছি। এজন্য দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মকবুল হোসেনকে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মকবুল হোসেন এর মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।