প্রচারণায় নামার আগে নিরাপত্তা চাইলেন হিরো আলম

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

নির্বাচনী প্রচারণায় নামার আগে পুলিশ সুপারের কাছে নিরাপত্তা চাইলেন বগুড়া-৪(কাহালু- নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম।

তিনি বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে ডাব প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। তবে হামলার আশঙ্কায় তিনি এখনও প্রচারনায় নামেননি। শুক্রবার (২২ ডিসেম্বর) থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন বলে জানান হিরো আলম।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা তিনটার দিকে হিরো আলম বগুড়ার পুলিশ সুপারের সাথে সাক্ষাৎ করেন।

পরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী সংসদ সদস্য প্রার্থী হিরো আলমকে নিয়ে তার সম্মেলন কক্ষে এসে সাংবাদিকদের সাথে কথা বলেন। এ সময় হিরো আলম বলেন, শুক্রবার থেকে প্রচারণায় নামবো। এরআগে আমার ওপরে হামলা হয়েছে। এজন্য শঙ্কা নিয়ে পুলিশ সুপারের সাথে সাক্ষাৎ করতে এসেছি। নির্বাচনী প্রচারণায় বাধা পেলে যাতে কাহালু ও নন্দীগ্রাম থানা পুলিশ তাৎক্ষণিক সহযোগিতা করতে পারে এজন্য এখানে আসা।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, আশরাফুল আলম একজন সংসদ সদস্য প্রার্থী। উনার প্রচারণা থেকে শুরু করে নির্বাচন অব্দি নিরাপত্তার দায়িত্ব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। শুধু উনিই নন বগুড়ার ৭টি সংসদীয় আসনের সকল প্রার্থীর নিরাপত্তা নিশ্চিতে পুলিশ প্রস্তুত আছে।