সিটি করপোরেশনে উইপোকার স্থান হবে না: তাপস

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
শেখ ফজলে নূর তাপস

শেখ ফজলে নূর তাপস

  • Font increase
  • Font Decrease

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে (ডিএসসিসি) প্রথম দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলা হবে। ডিএসসিসি’র উন্নয়ন প্রকল্পের টাকা উইপোকাকে খেতে দেব না। এখানে কোন উইপোকার স্থান হবে না।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ঢাকা বারের প্রেসিডেন্ট অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান মিলনায়তনে সমিতির আইনজীবীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ঢাকা বারের সভাপতি গাজী মো. শাহ আলমের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আমীর হোসেন আমু, সুপ্রিমকোর্ট বারের সভাপতি ইউসুফ হোসেন হুমায়ন, সৈয়দ রেজাউর রহমান, কাজী নজীবুল্লাহ হীরু প্রমুখ উপস্থিত ছিলেন।

তাপস বলেন, আইন পেশা শুধু আমার রুটি রুজি না, আমার নেশাও। আইন পেশাকে আমি অন্তর দিয়ে ধারণ করি, ভালবাসি। আমি যখন যেটা করি অন্তর দিয়ে ভালবেসেই করি। এই আইন পেশায় থাকার কারণে আজকে আমি শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, এবার আমাদের ঢাকাকে গড়ার সুযোগ এসেছে। আমরা আমাদের পরিকল্পনা পাঁচটি ভাগে বিভক্ত করেছি। সেগুলো হলো- ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা। আমি নির্বাচনী ইশতেহারে বিস্তারিত তুলে ধরবো।

তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আক্ষেপ করে বলেন, আমি এতো বড় বড় মেগা প্রকল্প করছি। একটি দেশ যেখানে ৬০ হাজার কোটি টাকার বাজেট ছিল সেখানে ৫ লাখ কোটি টাকার বাজেট নিয়েছি। কিন্তু তারপরও দেখি আমার প্রকল্পের টাকা উইপোকারা খেয়ে নেয়।

তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে প্রথম দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলবো। উন্নয়ন প্রকল্পের টাকা উইপোকাকে খেতে দেব না। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে কোন উইপোকার স্থান হবে না।

তিনি আরও বলেন, আমি মেয়র নির্বাচিত হলে প্রথম ৯০ দিনের মধ্যে ঢাকাবাসীর সকল মৌলিক সুবিধা নিশ্চিত করবো।

আপনার মতামত লিখুন :