সাংবাদিকের ওপর হামলা, ফুটেজ দেখে ব্যবস্থা: র‌্যাব ডিজি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
আহত সাংবাদিককে হাসপাতালে দেখতে যান র‌্যাব ডিজি বেনজীর আজমেদ

আহত সাংবাদিককে হাসপাতালে দেখতে যান র‌্যাব ডিজি বেনজীর আজমেদ

  • Font increase
  • Font Decrease

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিক মুস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন র‌্যাব ডিজি বেনজীর আহমেদ।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই সাংবাদিককে দেখতে গিয়ে এ কথা বলেন তিনি।

বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, মোহাম্মদপুর জাফরাবাদ এলাকায় কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হামলায় আহত হয়েছেন সাংবাদিক সুমন। এমনটি শোনার পরই তাকে দেখতে আসি। ক্রাইম রিপোর্টার এবং আমাদের একই রকম শঙ্কা থাকে। অনেক সময় হতাহতের ঘটনাও ঘটে। আমি তাকে দেখেছি এবং তার সাথে কথা বলেছি। আল্লাহর রহমতে তিনি ভালো আছেন। তার মাথার সিটি স্ক্যান পরীক্ষা করা হয়েছে, সেটির রিপোর্টও ভালো এসেছে। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন।

তিনি বলেন, হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। হামলার ঘটনার ভিডিও ফুটেজ আছে, সেই ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এ সময় উপস্থিত ছিলেন ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ সাংবাদিক নেতা ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপনার মতামত লিখুন :