আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর প্রার্থীরাই ভোটের মাঠে

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ভোটারদের লাইন

ভোটারদের লাইন

  • Font increase
  • Font Decrease

মেয়র কিংবা সংরক্ষিত নারী প্রার্থীদের নেতাকর্মী এমনকি পোলিং এজেন্টও নেই বেশির ভাগ ভোট কেন্দ্রে। তবে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোট কেন্দ্র থেকে শুরু করে নগরের অলিগলিতে আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের নেতা-কর্মীরাই ছিল মাঠে।

আবার কোথাও কোথাও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মাঠে দেখা গেছে। কিন্তু বিএনপি কিংবা অন্য দলের প্রার্থীদের উপস্থিতি একেবারেই দেখা মেলেনি।

আওয়ামী লীগ কাউন্সিলর সমর্থকদের মধ্যে কেউ রয়েছেন নির্বাচনের অস্থায়ী ক্যাম্পে। আবার কেউ রয়েছে ভোট কেন্দ্রের সামনের লাইনে। এছাড়াও অনেককে ভোট কেন্দ্রের কক্ষগুলোতে চক্কর দিতে দেখা গেছে। তবে এই সমর্থকদের মধ্যে কিছু কিছু কেন্দ্রে মেয়র প্রার্থীদের পক্ষে কাজ করতে দেখা গেছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর বাসাবো, খিলগাঁও, শাহজাহানপুর, কমলাপুর, মানিকনগর, টিকাটুলি, মতিঝিল এবং আরামবাগ এলাকার ভোট কেন্দ্রগুলোতে সরেজমিনে গিয়ে এই দৃশ্য দেখা গেছে।

বাসাবো বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে গিয়ে দেখা গেছে, স্কুলের মাঠের সামনে শতশত-নেতাকর্মী ব্যাজ পরিহিত অবস্থায় দাঁড়িয়ে আছেন। আবার শ’ খানেক কর্মী ভোটের লাইনে দাঁড়িয়ে রয়েছে । কিন্তু কেন্দ্রটির ভেতরে কোনো ভোটার নেই। দায়িত্বরত ব্যক্তিরা ফাঁকা বসে আছেন। অপেক্ষা করছেন ভোটারদের।

জানতে চাইলে প্রিজাইডিং অফিসার মো. ইমতিয়াজ উদ্দিন বার্তা২৪.কম-কে বলেন, ভোটার কম। তবে যারাই আসছেন সহজে, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট দিচ্ছেন। এখানে কোনো ধরনের হয়রানি হচ্ছে না।

একই দৃশ্য দেখা গেছে শহীদ জিয়া বাসাবো উচ্চ বিদ্যালয়, কমলাপুর স্কুল অ্যান্ড কলেজ, আরামবাগের দিলকুশা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শাহজাহানপুর মির্জা আব্বাস ডিগ্রি কলেজেসহ বিভিন্ন কেন্দ্রগুলোতে।

আপনার মতামত লিখুন :