রিয়াকে ফের জেরা করবে ইডি

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। এমনকি বলিউডের এই অভিনেত্রী নাকি তার প্রয়াত প্রেমিকের ১৫ কোটি রুপি আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে।

তারই ভিত্তিতে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) তরফ থেকে। যার সুবাদে গত ৭ আগস্ট ইডি দফতরে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিলো রিয়াকে। যেখানে আট ঘণ্টা জেরা করা হয় বলিউডের এই অভিনেত্রীকে।

আট ঘণ্টা জেরার পরও হয়তো প্রশ্নের সঠিক উত্তর পাননি ইডি কর্মকর্তারা। ফলে আগামী ১০ আগস্ট ফের ইডি দফতরে তলব করা হয়েছে রিয়া চক্রবর্তীকে।

গত ৭ আগস্ট ইডি দফতরে আট ঘণ্টা জেরার সময় সুশান্ত সিং রাজপুতের তিন কোম্পানি প্রসঙ্গে কথা বলেছেন রিয়া চক্রবর্তী। যার অংশীদার তিনি নিজেও। বলিউডের এই অভিনেত্রী জানান, ওই তিন প্রতিষ্ঠানের মূলধন হিসেবে এক লাখ রুপি ব্যয় করেছিলেন তার ভাই সৌহিক চক্রবর্তী ও প্রয়াত প্রেমিক সুশান্ত। এর বাহিরে তিনি আর একটি অর্থও ব্যয় করেননি ওই কোম্পানিগুলোর জন্য।

রিয়ার বাড়ি নিয়েও প্রশ্ন করেছিলো ইডি। যার উত্তরে বলিউডের এই অভিনেত্রী জানিয়েছেন, মুম্বাইয়ের ইস্ট খেরের ফ্ল্যাটটি কেনার জন্য তিনি ৬০ লাখ টাকা লোন করেছিলেন। আর ফ্ল্যাটের ডাউন পেমেন্টের ২৫ লাখ রুপি তিনি তার নিজের উপার্জন থেকে দিয়েছেন। সাড়ে ৫শ’ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটটি ২০১৮ নিজের নামে বুক করেছেন রিয়া।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- এই অভিনেত্রী তার কিছু টাকা ব্যয়ের নথিভুক্ত প্রমাণ সরবরাহ করতে পারেননি।

আপনার মতামত লিখুন :