নতুন লুকে টার্কিতে আমির খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
টার্কি বিমানবন্দরে ভক্তদের সঙ্গে আমির খান

টার্কি বিমানবন্দরে ভক্তদের সঙ্গে আমির খান

  • Font increase
  • Font Decrease

হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’র কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আমির খান। এরইমধ্যে ভারতের বেশ কয়েকটি রাজ্যে হয়েছে ছবিটির শুটিং।

সবকিছু ঠিকঠাক চলছিলো। এ বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটির। কিন্তু কাল হয়ে দাঁড়িয়েছিলো করোনাভাইরাস। অদৃশ্য এই ভাইরাসের কারণে মাঝ পথেই বন্ধ হয়ে যায় ছবিটির শুটিং। যার ফলে পিছিয়ে যায় এর মুক্তির তারিখও। এখন ২০২১ সালের বড়দিনে মুক্তি পাবে এটি।

এদিকে, করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ‘লাল সিং চাড্ডা’র বাকি অংশের জন্য টার্কি গিয়েছেন আমির খান। সেখানকার বিমানবন্দরে বলিউডের এই অভিনেতাকে ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। যেখানে ওজন কমিয়ে একেবারে নতুন লুকে ধরা দিয়েছেন আমির।

‘লাল সিং চাড্ডা’র প্রথম ভাগের শুটিংয়ের জন্য ওজন বাড়াতে হয়েছিলো আমির খানকে আর শেষ ভাগের জন্য কমাতে হয়েছে সেটি। তার চুলের স্টাইলেও এনেছেন কিছুটা পরিবর্তন।

‘লাল সিং চাড্ডা’ চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি। আদভেত চন্দন পরিচালিত ছবিটিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

   

শুটিং ফেলে মাকে নিয়ে হাসপাতালে ছুটলেন আমির খান



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
মা জিনাত হুসেনের সঙ্গে সুপারস্টার আমির খান

মা জিনাত হুসেনের সঙ্গে সুপারস্টার আমির খান

  • Font increase
  • Font Decrease

বলিউডের অন্য তারকারা সবাই মন্দ না বলা যাবে না। তবে সুপারস্টার আমির খান সবার থেকে একটু আলাদা, সে কথা বলাই যায়। তিনি বরাবরই অন্য তারকাদের থেকে জীবনটাকে আলাদাভাবে দেখেন।

অহেতুক প্রচারণা তিনি পছন্দ করেন না। অন্য অনেক তারকার মতো বিশালবহুল জীবনযাপন পছন্দ নয় তার। পোশাক পরিচ্ছদেও শো অফ একদম অপছন্দ করেন।

তিনি শুধু তার অভিনয়টাকে প্রার্থনা জ্ঞান করেন। সেজন্যই তাকে বলিউডের মিস্টার পারফেকশনিস্টও বলা হয়। এর বাইরে পুরো সময়টাই রেখে দেন নিজের মেধার উন্নয়ন ও পরিবারের জন্য।

যদিও তার দুটি সংসার ভেঙেছে, তবে নিজের মায়ের প্রশ্নে তিনি আর কিছুরই তোয়াক্কা করেন না। বরাবরই মা জিনাত হুসেনকে তিনি আগলে রাখেন, যেটা আসলে সকল সন্তানেরই কর্তব্য।

মা জিনাত হুসেনের সঙ্গে সুপারস্টার আমির খান

আবারও তেমন একটি নজির গড়লেন আমির। নিজের ড্রিম প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’র ভরাডুবির পর আমির বেশ মুশড়ে পড়েছিলেন। অনেকদিন নতুন সিনেমায় নিজেকে যুক্ত করেননি। তবে এখন তিনি সেই আগের মতো ডেডিকেশন দিয়ে নতুন ছবি ‘সিতারে জামিন পার’-এর কাজ করছেন।

তারমধ্যেই মায়ের শরীরের কথা চিন্তা করে তাকে নিয়ে হাসপাতালে পৌঁছান। মায়ের রুটিন চেক-আপ শেষে তাকে নিয়ে ঘরে ফেরেন।

প্রসঙ্গত, ২০২২-এর ৩১ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা জিনাত হুসেন। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেই থেকে মায়ের স্বাস্থ্যের দিকে আমিরের নজর আরও বেশি।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া

;

জন্মদিনে সিনেমার লম্বা বিরতি ভাঙলেন সিয়াম



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
‘জংলি’ সিনেমায় মারদাঙ্গা সিয়াম আহমেদ

‘জংলি’ সিনেমায় মারদাঙ্গা সিয়াম আহমেদ

  • Font increase
  • Font Decrease

ক্যারিয়ারের সবচেয়ে সুপারহিট সিনেমা ‘পোড়ামন ২’-এ গ্রামের সহজ-সরল তরুণের চরিত্রে অনবদ্য অভিনয় করলেও চিত্রনায়ক সিয়াম আহমেদের ইমেজ আর্বান হিরোর। দারুণ ফ্যাশন সেন্স, শহুরে চলন বলন, এমনকি চেহারায় আভিজাত্য- সবমিলিয়ে সিয়াম আহমেদ কেতাদুরস্ত তারকা।

তবে কী আবারও নিজেকে বৈচিত্র্যময়তার জানান দিতে আসছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই তারকা?

নিজের জন্মদিনের সন্ধ্যায় ভালোই ভেলকি দেখালেন এই নায়ক। একেবারে জংলি বেশে হাজির! না, এই ‘জংলি’ কথাটা দিয়ে নায়ককে কটাক্ষ করা হয়নি। সিয়ামের নতুন সিনেমার নামই ‘জংলি’। আর সেই চরিত্রে যে তিনি বাজিমাত করবেন তার আঁচ ঘোষণা পোস্টারেই পাওয়া যাচ্ছে।

‘জংলি’র ফার্স্ট লুকে সিয়ামকে চেনাই দায়! উস্কো খুস্কো বড় চুল, মুখ ভর্তি কাচা পাকা লম্বা দাড়ি, ঠোটে চুরোট গোজা আর চোখে মুখে ভংঙ্কর নেশা! শত্রুকে যে এইমাত্র ঘায়েল করেছেন তার প্রমান হাতভর্তি রক্ত। পায়ের নিচে চাপা পড়ে আছে হয়ত সে!

‘জংলি’ সিনেমার ফার্স্ট লুকে সিয়াম আহমেদ

এভাবেই নতুন ছবির ঘোষণা দিলেন সিয়াম। আর এই ছবির ঘোষণার মধ্য দিয়ে বেশ লম্বা বিরতি ভাঙলেন নায়ক।

ঢালিউডে প্রথমসারির নায়ক হয়েও এতোদিন কেন হাতে নতুন ছবি নিচ্ছিলেন না তা নিয়ে বেশ ভালোই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাকে। এবার জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিয়ে ভক্তদের অন্যরকম আনন্দ উপহার দিলেন নায়ক।

ছবিটি পরিচালনা করবেন এম রহিম। এর আগেও এই নির্মাতার ‘শান’ ছবিতে অভিনয় করেছিলেন সিয়াম। তার বিপরীতে ছিলেন পূজা চেরী। ছবিটির পোস্টারে জানানো হয়েছে, ‘জংলি’ মুক্তি পাবে আসছে ঈদুল আযহায়। তারমানে বোঝাই যাচ্ছে, ছবিটির কাজ অনেকদূর এগিয়ে নিয়েই ঘোষণাটা দিলেন নায়ক। এতোদিন সবাই না জানলেও তিনি ঠিকই সিনেমার কাজ করে গেছেন চুপিসারে। তবে এই সিনেমায় নায়িকা কে তা এখনো জানানো হয়নি।

ভক্তরা তাকে জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি ‘জংলি’র সাফল্যের জন্যও শুভকামনা জানাচ্ছেন।

;

কোনাল-বালামের ‘রাজকুমার’-এ মজেছে দর্শক



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
(বাঁমে) ‘রাজকুমার’ গানে কোর্টনি কফি ও শাকিব খান, বালাম ও কোনাল (ডানে)

(বাঁমে) ‘রাজকুমার’ গানে কোর্টনি কফি ও শাকিব খান, বালাম ও কোনাল (ডানে)

  • Font increase
  • Font Decrease

নানা আয়োজনের মাধ্যমে উদযাপিত হয়েছে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ৪৫তম জন্মদিন। নিউইয়র্কের টাইমস স্কয়ারে নায়কের পোস্টার টানান ভক্তরা। জন্মদিনের আগের দিনই কোরবানির ঈদের সিনেমা ‘তুফান’র ফার্স্ট লুক প্রকাশিত হয়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই পোস্টার। পোস্টারে দুর্ধর্ষ গ্যাংস্টারের মতো হাজির হয়ে সবাইকে চমকে দেন ঢালিউডের বার্থডে বয়।

এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’। জন্মদিন উপলক্ষে গতকাল সন্ধ্যায় প্রকাশিত হয় সিনেমার টাইটেল ট্র্যাক। ‘রাজকুমার’ গানটিও গেয়েছেন তুমুল জনপ্রিয় গান ‘প্রিয়তমা’র কণ্ঠজুটি বালাম ও কোনাল। ‘রাজকুমার’ গানটিও তেমনই হবে- সেই প্রত্যাশা ছিল গায়ক-গায়িকার।

বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি অনলাইনে আসার পর পরই মজেছে দর্শক। প্রকাশের সঙ্গে সঙ্গে এ গান ট্রেন্ডিংয়ে উঠে আসে!

এমনকি গানের পাঞ্চ লাইন ও রাজকুমার সং নামগুলোও ট্রেন্ডিংয়ে আছে। গান প্রকাশের চার ঘণ্টার মধ্যে মিলিয়ন ভিউস অতিক্রম করে। এর আগে শাকিবের ‘প্রিয়তমা’ গানেও এমন দেখা গিয়েছিল।
রাজকুমার গান ফেসবুকে ছাড়ার পর ১৮ ঘণ্টায় ২ লাখ ২০ হাজার লাইকস ২৮ হাজার মন্তব্য এবং ১১ হাজারের বেশি শেয়ার দেখা যায়! এতো অল্প সময়ে যা রীতিমত বিস্ময়কর!

বালাম ও কোনাল

গানটিতে শাকিব খান আর মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির জাদুকরি রসায়নে মুগ্ধ ভক্তরা। যুক্তরাষ্ট্রের চোখজুড়ানো বিভিন্ন স্থানে হয়েছে গানের দৃশ্যধারণ। গানটি লিখেছেন আসিফ ইকবাল এবং সুর-সংগীত করেন আকাশ সেন।

কিছুদিন আগে গুলশানে সীমিত পরিসরে করা এক সংবাদ সম্মেলনে, ‘প্রিয়তমার’ চেয়েও ‘রাজকুমার’কে অনেকাংশেই এগিয়ে রেখেছেন শাকিব খান। বলেছেন, ‘রাজকুমার’ একটি পরিপূর্ণ ছবি। বিশ্বব্যাপী আরও বড় পরিসরে মুক্তি পাবে সিনেমাটি।

কিছুদিন আগে ফেসবুকে এক স্ট্যাটাসে পরিচালক হিমেল আশরাফ লিখেছেন, ‘এমন এমন লোকেশনে, এমন এমন আয়োজনে “রাজকুমার”–এর শুটিং হয়েছে, যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে, যেখানে প্রতিদিন অনেক আমেরিকান পেশাদার কলাকুশলী কাজ করেছেন, সঙ্গে বাংলাদেশের টিম তো ছিলই।

‘রাজকুমার’ গানে কোর্টনি কফি ও শাকিব খান

পরিচালক হিমেল আশরাফ লিখেছেন, ‘এই গানের সুন্দর চিত্রায়ণের জন্য মুম্বাইয়ের আদিল শেখের মতো কোরিওগ্রাফারকে আমরা নিউইয়র্কে নিয়ে আসি। অন্য একটি গানের জন্য তামিলের অশোক রাজার মতো কোরিওগ্রাফারকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। অ্যাকশনের জন্য আমরা চলে গিয়েছিলাম চেন্নাইয়ে, তখন আমেরিকা থেকে ভারতে আনা হয়েছিল কোর্টনি কফি, খলনায়ক ও ফাইটারদের।’

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর গল্পে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। ঈদে ‘প্রিয়তমা’র সব রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে হলে পা দেবে বিগ বাজেটের এই সিনেমা।

;

সারাজীবন এই ছবি দিয়েই সিয়ামকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন পরী!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সিয়ামের সঙ্গে নিজের এই ছবিটির কথাই বলেছেন পরীমনি

সিয়ামের সঙ্গে নিজের এই ছবিটির কথাই বলেছেন পরীমনি

  • Font increase
  • Font Decrease

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ। ৩৪ বছরে পদার্পণ করলেন সিয়াম। অভিনেতাকে জন্মদিনে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্ত অনুরাগী থেকে শুরু করে তারকা সহকর্মীরাও। শুভেচ্ছায় ভাসালেন তার পর্দার নায়িকা পরীমনিও।

সিয়ামের বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন পরী। এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে সিয়ামের সঙ্গে উপরের পুরনো ছবিটি শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘ডিয়ার সিয়াম আহমেদ, আমি সারা জীবন তোমাকে এই ছবিটা দিয়েই বার্থডে উইশ জানাব। এই ছবিটা আমাদের কাছে একটা সুন্দর মেমোরি। প্রতিবছর ঘুরে ঘুরে ঠিক এই দিনে ছবিটার দিকে তাকিয়ে আজকের মতোই ভাববো, আমরা বড় হচ্ছি! আমাদের বন্ধুত্ব দৃঢ় হচ্ছে, পারিবারিকভাবে সখ্যতা বাড়ছে।’

‘বিশ্বসুন্দরী’ সিনেমায় সিয়াম ও পরী

পরীমনি আরো লেখেন, ‘আমরা দুজনেই বাবা-মা হয়েছি। এখন শুধু দারুণ দারুণ কাজ হবে। আমরা কাজেও অনেক বড় হবো দেখো ইনশাআল্লাহ। আমার দেখা একজন গোছানো মানুষ তুমি। জীবনে, সংসারে। দায়িত্ববান, সৎ, পরিশ্রমী একজন ভালো মানুষ। সুস্থতা নিয়ে অনেক আনন্দে বাঁচো। হ্যাপি বার্থডে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি পোস্টটি শেয়ার করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়। ভক্তরা হুমড়ি খেয়ে পড়ছেন মন্তব্যে সিযামকে শুভেচ্ছা জানাতে। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করছেন অভিনেতাকে।

প্রসঙ্গত, সিয়াম ও পরীমনি জুটি হয়ে এ পর্যন্ত দুটি সিনেমায় অভিনয় করেছেন। একটি ‘বিশ্বসুন্দরী’, অন্যটি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

;