ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

  • Font increase
  • Font Decrease

শ্বাসকষ্টজনিত সমস্যা ও বুকে ব্যথা নিয়ে গত ৮ আগস্ট মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছিলেন আইসিইউতে। সেখানে দু’দিন থাকার পর ১০ আগস্ট বাড়ি ফিরেছেন তিনি।

বলিউডের এই তারকার হাসপাতালে ভর্তি হওয়ার খবর শোনার পর তার ভক্তরা যেমন দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন তেমনি, তার বাড়ি ফেরার খবরে আনন্দিত হয়েছিলেন তারা (ভক্ত)।

কিন্তু ভক্তদের সেই আনন্দ খুব বেশিক্ষণ রইলো না। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- বলিউডের জনপ্রিয় এই তারকা ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন। বর্তমানে এটি তৃতীয় পর্যায়ে আছে। উন্নত চিকিৎসার জন্য শিগগিরই যুক্তরাষ্ট্রে পাড়ি দেবেন ৬১ বছর বয়সী সঞ্জয়।

স্ত্রী মান্যতা ছেলে শাহরান ও মেয়ে ইকরার সঙ্গে সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্তের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, “বাবা (সঞ্জয় দত্ত) কিছুটা ভেঙে পড়েছেন। তার ছোট দুটি সন্তান রয়েছে। ভাগ্যক্রমে, তারা এই মুহূর্তে তাদের মায়ের সঙ্গে দুবাইতে রয়েছে। তবে তাদের কাছে এই ভয়াবহ সংবাদটি জানানো একটি অগ্নিপরীক্ষা দেওয়ার মতোই হবে।”

সঞ্জয়ের ওই বন্ধু আরও জানান, “এই খবরটি সঞ্জয়কে কাঁপিয়ে দিয়েছে। তবে এটি নিরাময়যোগ্য। তাই তিনি এর চিকিৎসা নেওয়ার জন্য দ্রুত যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন।”

সঞ্জয় দত্ত

এদিকে, হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর মঙ্গলবার (১১ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছে সঞ্জয় দত্ত। যেখানে তিনি লিখেছেন- ‌“হ্যালো বন্ধুরা। চিকিৎসার জন্য কাজ থেকে কিছুদিনের বিরতি নিচ্ছি। আমার পরিবার ও বন্ধুরা সবাই আমার পাশে আছে। শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ রইলো, কেউ দুশ্চিন্তা করবেন না। সবার ভালোবাসায় শিগগিরই ফিরে আসবো।”

সঞ্জয় দত্ত

সঞ্জয় অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দেওয়ার পর অনেকেই ভেবেছিলেন, তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। তাই কিছুদিন বিশ্রাম নেওয়ার জন্যই হয়তো এমন ঘোষণা দিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত জানা গেলো, সঞ্জু ফুসফুসের ক্যানসারে আক্রান্ত।

এদিকে, মরণব্যাধি ক্যানসারের কাছে হার মেনে এ বছর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুর।

সঞ্জয় দত্তের মা বলিউড অভিনেত্রী নার্গিস দত্ত ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান।

আপনার মতামত লিখুন :