অমিতাভকে চাকরির প্রস্তাব দিলেন ভক্ত!

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ ছিলো সকল ধরনের শুটিং। ফলে বেশ কিছুদিন বেকার সময় পার করতে হয়েছে তারকাদের। তবে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হওয়ায় আবারও কাজে ফিরতে শুরু করেছেন তারা। কিন্তু মেনে চলতে হচ্ছে বেশ কিছু নিয়ম-কানুন।

তবে এখনই কাজে ফিরতে পারছেন না বয়স্ক তারকা। কেননা বাকিদের তুলনায় বয়স্কদের করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি একটু বেশি।

এছাড়া ৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা কাজে ফিরতে পারবেন না। ভারতের একাধিক জায়গায় এই নিয়ম থাকলেও কিছুদিন আগে বোম্বে হাইকোর্ট মহারাষ্ট্রে তা খারিজ করে দিয়েছে। কিন্তু এখনই কাজে ফেরা নিয়ে সন্দেহ রয়েছে অমিতাভের মনে।

তাই বিকল্প পেশার খোঁজ করে নিজের ব্লগে একটি পোস্ট করেছিলেন বলিউডে বর্ষীয়ান এই তারকা।

তারপরই ঘটে এক মজার ঘটনা। ৭৭ বছর বয়সী এই তারকাকে চাকরির প্রস্তাব দেন তারই এক ভক্ত। তবে যে সে চাকরি নয়, পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

এসডি নামের ওই ভক্ত অমিতাভের ব্লগের নিচে মন্তব্য করে লিখেছেন, “স্যার আপনার যদি কোনও কাজ না থাকে এবং তারপরও নিজেকে মহান মনে করেন তাহলে আপনি মার্কিন প্রেসিডেন্ট হয়ে যেতেই পারেন।”

অমিতাভ বচ্চনকে আরও একটি চাকরির প্রস্তাব দিয়েছেন এসডি। তিনি লিখেছেন- আপনি যদি জীবনে এমন কিছু করে যেতে চান যা চিরস্থায়ী হয়ে থেকে যাবে, তাহলে শান্তি বিক্রি করুন।

ভক্তের এমন প্রস্তাবে অমিতাভ খুশি হয়ে এসডির অফার লেটারের শেষে লিখেছেন, ‘তাহলে এবার চাকরি সুনিশ্চিত হল।’

অমিতাভ বচ্চনের হাতে এই মুহূর্তে রয়েছে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুনা।

আপনার মতামত লিখুন :