অপছন্দের তালিকায় সেরা ‘সড়ক টু’

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘সড়ক টু’ ছবির দৃশ্যে আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুর

‘সড়ক টু’ ছবির দৃশ্যে আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুর

  • Font increase
  • Font Decrease

মুক্তির আগেই রেকর্ড গড়লো মহেশ ভাট পরিচালিত ‘সড়ক’ ছবির সিক্যুয়েল ‘সড়ক টু’। সবচেয়ে অপছন্দের ট্রেলার হিসেবে রেকর্ড গড়েছে এটি।

ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৮ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। গত ১১ আগস্ট ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবির ট্রেলার। চমকপ্রদ তথ্য হলো- এতে লাইকের চাইতে ডিসলাইক পড়েছে বেশি।

‘সড়ক টু’-এর ট্রেলারের লাইক যেখানে ৪ লাখ ৬৮ হাজার। সেখানে ডিসলাইক পড়েছে ৮ লাখ ৬০ হাজার। আর এটি দেখা হয়েছে ৩ কোটি ৪৮ লাখ বারের বেশি।

‘সড়ক টু’-এর এতো বেশি ডিসলাইক করার কারণ হিসেবে ধরা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে। কেননা বলিউডের এই অভিনেতার মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে- মহেশ ভাট, আলিয়া ভাট, করণ জোহর, সালমান খানসহ বলিউড ইন্ডাস্ট্রির আরও অনেককে।

প্রতিটি ছবির মুক্তি আগে তার প্রচারণা নিয়ে নানা আয়োজন করে থাকেন নির্মাতারা। কিন্তু ‘সড়ক টু’ কোন প্রচারণা ছাড়াই মুক্তি দিচ্ছেন মহেশ ভাট। সুশান্তের মৃত্যু নিয়ে যেনো কোন প্রশ্নের মুখোমুখি হতে না হয় এ কারণে নাকি এমনটা সিদ্ধান্ত নেওয়া।

‘সড়ক টু’র শুধু ডিসলাইক বেশি নয়, এটিকে নিষিদ্ধ করারও দাবি জানিয়েছেন কেউ কেউ।

নিজের অভিনীত ছবির এতো ডিসলাইন দেখার পর সেটি নিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী পূজা ভাট। তিনি টুইটারে লিখেছেন- “লাভারস/হেটারস একটি পয়সার এপাশ/ওপাশ। দুই পক্ষই তাদের মূল্যবান সময় দিয়ে আমাদের ট্রেন্ডিংয়ে এগিয়ে রেখেছে। ধন্যবাদ আপনাদের শুভকামনার জন্য।”

মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’তে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর ও যিশু সেনগুপ্ত।

আপনার মতামত লিখুন :