বলিউডে প্রীতির ২২ বছর



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
প্রীতি জিনতা

প্রীতি জিনতা

  • Font increase
  • Font Decrease

“যখন আমার ক্যারিয়ারের শুরু করি তখন আমি একজন অপরিপক্ক প্রশস্ত চোখের বাচ্চা ছিলাম। জানতাম না কোথায় যাচ্ছি বা আমি কী করব। শুধু এইটুকু জানতাম প্রতি মুহূর্তে আমাকে কঠোর পরিশ্রম করতে হবে। কখনই হাল ছেড়ে দিতে হবে না।” শুক্রবার (২১ আগস্ট) ক্যারিয়ারের ২২ বছর পূর্তি উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এমনটাই লিখেছেন প্রীতি জিনতা।

প্রীতি জিনতা

এছাড়াও ভক্তদের নিয়ে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন- “আজ যখন আমি পিছনে ফিরে তাকাই আমি সমস্ত মানুষ এবং অভিজ্ঞতার জন্য কৃতজ্ঞবোধ করি। ভাল এবং খারাপ যা আমার ভবিষ্যতকে রূপ দিয়েছে এবং আমার জার্নিকে এত অবিশ্বাস্য এবং স্মরণীয় করে তুলেছে।”

শুধু ভক্ত নয়, পরিচালক-প্রযোজক ও সহশিল্পীদের ধন্যবাদ জানিয়ে প্রীতি লিখেছেন- “সকল পরিচালক ও সহশিল্পীদের ধন্যবাদ। যারা আজকের প্রীতিকে তৈরি করেছেন। আমার স্বপ্নগুলো সত্যি হয়েছে। কখনও নিজের ওপর থেকে বিশ্বাস হারাবে না। আমি যদি পারি তোমরাও পারবে।”

প্রীতি জিনতা

১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল সে’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন প্রীতি জিনতা। প্রথম ছবিতেই তিনি সহশিল্পী হিসেবে পেয়েছিলেন শাহরুখ খানকে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি প্রীতিকে।

এক এক করে ভক্তদের উপহার দিয়েছেন- ‘কেয়া কেহনা’, ‘চরি চরি চুপকে চুপকে’, ‘দিল চাহতা হ্যায়’, ‘দিল হ্যায় তুমহারা’, ‘আরমান’, ‘কাল হো না হো’, ‘বীর জারা’, ‘কোই মিল গায়া’, ‘কাভি আলভিদা না কেহনা’র মতো ব্লকবাস্টার ছবিগুলো।