শাহরুখ-গৌরীর ‘মান্নাত’ কন্ট্রোল করেন যিনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখ খান, গৌরী খান ও সাবিতা ছিব্বার

শাহরুখ খান, গৌরী খান ও সাবিতা ছিব্বার

  • Font increase
  • Font Decrease

বি-টাউনের জনপ্রিয় দম্পতিদের মধ্যে অন্যতম শাহরুখ খান ও গৌরী খান। যারা সবসময় তাদের ভক্তদের সুখী জীবন-যাপনের লক্ষ্য এবং মন্ত্র শেখায়।

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শাহরুখ খান ও গৌরী খান। সেসময় বলতে গেলে কিছুই ছিলো না তাদের। কিন্তু সকল চড়াই উৎরাই পাড় করে আজ সফলতার শীর্ষে পৌঁছেছেন দু’জনই। বলিউড বাদশা শাহরুখ খান এবং গৌরী খান একজন জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার।

ইন্টেরিয়র ডিজাইনার হওয়ার সুবাদে নিজের সবটা দিয়ে গৌরী সাজিয়েছেন তার বাংলো ‘মান্নাত’। কিন্তু জানেন কি এই ‘মান্নাত’-এর কন্ট্রোল গৌরীর হাতে নেই?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে গৌরী খান বলেন, “মান্নাত’ আমি বা শাহরুখ না, এটি কন্ট্রোল করেন আমার মা সাবিতা ছিব্বার। তিনি দিল্লিতে থাকেন। তিনি হটলাইনের মাধ্যমে সবসময় স্টাফদের সঙ্গেই থাকেন। আবার কখনও কখনও হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছবি পাঠিয়ে তাদের (স্টাফ) নির্দেশ দিয়ে থাকেন, এখানে ময়লা রয়েছে এটি পরিস্কার এবং স্যানিটাইজ করতে হবে।”

গৌরী খান

যোগ করে গৌরী আরও বলেন, “আমি প্রতিদিনিই তার থেকে একটু একটু করে শিখছি। তিনি মূলত আমার বাড়ির অনেক বড় একটি সাহায্যের হাত। এমনকি লকডাউনের মধ্যে আমরা কখনও বাহির থেকে খাবার অর্ডার করার সাহস পাইনি। আর রান্নার কাজটি সামলেছেন শাহরুখ নিজেই। কারণ তিনি রান্না করতে এবং খেতে খুব পছন্দ করেন।”

সবশেষ ২০১৮ সালে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গেছে শাহরুখ খানকে। এরপর এখনও পর্যন্ত কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি।