সজলকে ফাঁসালেন সারিকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘ক্রাইসিস মোমেন্ট’ নাটকের দৃশ্য

‘ক্রাইসিস মোমেন্ট’ নাটকের দৃশ্য

  • Font increase
  • Font Decrease

বেকারত্বের বোঝা মাথায় নিয়ে ঘোরা সজল রুম মেটের জামা পরে চাকরির ইন্টারভিউ দিতে যায়। পথে রিকশার খোঁচা লেগে জামার পকেট ছিঁড়ে যায়। সে পথ দিয়ে যাওয়ার সময় তার চোখে পড়ে সারিকার হ্যান্ডব্যাগের ডিজাইন আর তার পকেটের ডিজাইন একইরকম।

সজল সারিকাকে অনুরোধ করে তার ব্যাগের ডিজাইনটা তাকে দেয়ার জন্য। সারিকা এতে খুব বিরক্ত হয়। সজল তার পিছু ছাড়ে না। এক পর্যায়ে সারিকা রাজি হয় এই শর্তে যে, সে একটা বিপদে পড়েছে তাকে সহযোগিতা করতে হবে। বাবা-মা তাকে জোর করে অপছন্দের ছেলের সাথে তার বিয়ে দিচ্ছে বলে সে বাসা থেকে পালিয়ে এসেছে। এখন সে তার চাচার বাসায় যাবে। সজল রাজি হয়।

বাসায় যাওয়ার পর সারিকা চাচা-চাচীকে বলে সজল তার প্রেমিক। সজলকেই বিয়ে করবে সে। সারিকার এমন কাণ্ডে সজল হতভম্ভ হয়ে যায়। সে কোনভাবেই বিয়ে করবে না বলে জানায়। অন্যদিকে, সারিকা তাকে ছাড়বে না। তার চাচা-চাচীও সজলকে চাপ দেয়- এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ক্রাইসিস মোমেন্ট’।

জুয়েল এলিনের রচনা ও ফজলুল সেলিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, সারিকা, টুটুল চৌধুরীসহ আরো অনেকে। আগামী ২৩ অক্টোবর রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।