বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রীকে ছুরিকাঘাত



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মালভি মালহোত্রা

মালভি মালহোত্রা

  • Font increase
  • Font Decrease

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরিকাঘাত করেছে এক ব্যক্তি। গত ২৬ অক্টোবর রাতে মুম্বাইয়ের ভরসোভা এলাকায় ঘটনাটি ঘটে। বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মালভি।

হাসপাতাল থেকেই পুলিশকে বয়ান দিয়ে মালভি জানিয়েছেন, অভিযুক্তের নাম কুমার মাহিপাল সিং। ২০১৯ সালে ফেসবুকে তাদের পরিচয় হয়েছিল। এরপর বেশ কয়েকবার দু’জনের সাক্ষাৎও হয়েছিলো। তার কিছুদিন পরই মালভিকে বিয়ের প্রস্তাব দেয় কুমার। তাতে রাজি হননি তিনি।

মালভি আরও জানান, ২৬ অক্টোবর রাতে যখন তিনি কফি শপ থেকে বাড়ি ফিরছিলেন সেখানে উপস্থিত হয় কুমার। অভিনেত্রীর পথ আটকে দাঁড়ায়। তার সঙ্গে জোর করে কথা বলার চেষ্টা করে। মালভি কথা বলতে রাজি না হলে আচমকা পকেট থেকে ছুরি বের করে তার পেটে আঘাত করে। এরপর এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে।

২০১৪ সালে শুরু হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘উড়ান’র মাধ্যমে মুম্বাইয়ে অভিনয় জীবন শুরু করেন মালভি। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘হোটেল মিলান’ ছবিতে অভিনয় করেন স্বপ্নার চরিত্রে।

মালভিকে ছুরিকাঘাত করার খবর প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন কঙ্গনা রনৌত। তিনি বলেন, “এটিই হচ্ছে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সত্যি। ছোট শহর থেকে আসা সংগ্রামকারীদের সাথে এমনটি ঘটে। স্বজনপ্রীতি বাচ্চারা নিজেরা যতটা চায় নিজেদের রক্ষা করতে পারে। তাদের মধ্যে কতোজনকে ছুরিকাঘাত, ধর্ষণ ও হত্যার শিকার হয়?”