তনুশ্রীর নতুন সূচনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
তনুশ্রী দত্ত

তনুশ্রী দত্ত

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। এক ছবি ‘আশিক বানায়া আপনে’তে (২০০৫) অভিনয় করেই বাজিমাত করেছেন তিনি। ছবিটিতে ইমরান হাশমির সঙ্গে তার রসায়ন মুগ্ধ করেছিলো দর্শককে।

সবশেষ ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ ছবিতে দেখা গেছে তাকে। এরপর হঠাৎ করেই একদিন দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তনুশ্রী। সেই থেকে আর কোনো ছবিতে দেখা যায়নি তাকে।

কোনো ছবিতে না দেখা গেলেও অভিনেতা নানা পাটেকর ও নৃত্যশিল্পী গণেশ আচার্যর বিরুদ্ধে #মিটু’র মাধ্যমে যৌন হেনস্তার অভিযোগ তুলে দীর্ঘদিন আলোচনায় ছিলেন বলিউডের এই অভিনেত্রী।

তনুশ্রী দত্ত

সম্প্রতি আরও একবার আলোচনায় আসলেন তনুশ্রী দত্ত। তবে এবার কারও বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তোলার কারণে নয়, নতুন এক সূচনার জন্য খবরের শিরোনামে এসেছে তার নামটি।

১৫ কেজি ওজন কমিয়েছেন তনুশ্রী দত্ত। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সেই জার্নির কিছু ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ৩৬ বছর বয়সী এই তারকা। এ জন্য তাকে করতে হয়েছে কঠোর পরিশ্রম। সেই সঙ্গে ব্যায়াম ও ডায়েট তো ছিলোই।

এ প্রসঙ্গে তনুশ্রী দত্ত বলেন, “হ্যাঁ, এটির একটি বিশেষ কারণ ছিল। আমি আমার শরীর এবং আকারের দিক থেকে সুস্থ এবং ফিট ছিলাম। আমি স্থূল ছিলাম না। তবে ভেবেছিলাম স্ক্রিনের জন্য আমি কয়েক পাউন্ড বাদ দিলে আমাকে আরও ভালো দেখাবে। তাই আমি ওজন কমানোর কাজটি শুরু করি।”

তনুশ্রী দত্ত

ভক্তদের ওজন কমানোর টিপস দিয়ে তনুশ্রী বলেন, “আমি এখন কার্বহাইড্রেড বাদ দিয়ে দিয়েছি সম্পূর্ণ। প্রতিদিন নিয়ম মেনে দুই ঘণ্টা হাঁটাহাঁটি করি। খাবারের মধ্যে থাকে সালাদ ও ফল।