পটাকা বক্সে পরিণীতি, আতশবাজি না পোড়ানোর আহ্বান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘জিপিএম ফ্লাওয়ার পট’ পটাকার প্যাকেটে পরিণীতি চোপড়া

‘জিপিএম ফ্লাওয়ার পট’ পটাকার প্যাকেটে পরিণীতি চোপড়া

  • Font increase
  • Font Decrease

এই দিওয়ালিতে বলিউডের অন্যান্য তারকাদের মতো অভিনেত্রী পরিণীতি চোপড়াও অনিচ্ছাকৃতভাবে একটি পটাকা ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়ে গেলেন অর্থাৎ একটি পটাকা বক্সে ব্যবহার করা হয়েছে ৩২ বছর বয়সী এই তারকার ছবি। যদিও বা ‘জিপিএম ফ্লাওয়ার পট’ নামক এই ব্র্যান্ডের জন্য কখনও কোনো কাজ করেননি পরি।

পরিণীতি চোপড়া

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ‘জিপিএম ফ্লাওয়ার পট’ নামক ওই পটাকা ব্র্যান্ডের কয়েকটি প্যাকেটের ছবি তুলে শেয়ার করেছেন দীপক কালভোর নামে এক ব্যক্তি। যার ক্যাপশনে মজা করে তিনি লিখেছেন- “পরিণীতি জানতাম না আপনি এই ব্র্যান্ডের জন্য কাজ করেছেন।”

দীপকের ওই টুইটের জবাব দিয়েছেন পরিণীতি চোপড়া। একইসঙ্গে ভক্তদের আতশবাজি না পোড়ানোর আহ্বান জানিয়ে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন- “হাহাহা। দয়া করে কেউ বাজি পোড়াবেন না। নিরাপদ এবং শান্তিপূর্ণভাবে দিওয়ালি উদযাপন করুন।”

পরিণীতি চোপড়া

আসলে বাজির প্যাকেটের গায়ে এই ছবি ছাপার সময় অভিনেতা-অভিনেত্রীর অনুমতি নেওয়ার কোনও ব্যাপার থাকে না। ব্যবসায়ীরা নিজেদের ইচ্ছামতো ছবি ব্যবহার করেন প্যাকেটের গায়ে। ফলে পরিণীতিও অনিচ্ছাকৃতভাবেই সেই পরিস্থিতির শিকার। কেবল পরিণীতিই নন, খোঁজ করে দেখলে আরও বহু বলিউড সেলেবেরই দেখা মিলবে বাজির প্যাকেটের গায়েই।

পরিণীতি চোপড়া এখন ব্যস্ত রয়েছেন ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়ালের জীবনী নিয়ে নির্মিত ছবির কাজ নিয়ে।