ফিজিওথেরাপিস্টকে বিয়ে করলেন প্রভুদেবা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
প্রভুদেবা

প্রভুদেবা

  • Font increase
  • Font Decrease

ভাইঝির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা-নৃত্যশিল্পী প্রভুদেবা। সম্প্রতি এমনটাই গুঞ্জন শোনা গিয়েছিলো ৪৭ বছর বয়সী এই তারকাকে নিয়ে।

পুরাতন গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই শোনা গেলো- ভাইঝি নয়, নিজের ফিজিওথেরাপিস্টের সঙ্গে দুই মাস আগে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রভুদেবা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- পিঠের ব্যথার জন্য কয়েক মাস আগে এক ফিজিয়োথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন প্রভুদেবা। সেখান থেকেই নাকি বাড়ে তাদের দু’জনের ঘনিষ্ঠতা। এরপরই নাকি গত সেপ্টেম্বরে বিয়ে কাজটিও সেরে ফেলেন তারা।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা গেছে- প্রভুদেবার মুম্বাইয়ের বাড়ি ‘গ্রিন একর্স’-এ হয়েছে বিয়ের সকল আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু।

তবে বিয়ের বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি প্রভুদেবা।

১৯৯৫ সালে লতার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রভুদেবা। সাবেক এই দম্পতির তিন সন্তান ছিলো। কিন্তু ২০০৮ সালে তাদের ছেলে বিশাল ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়।

২০১০ সালে ২ জুলাই আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় প্রভুদেবা-লতার। এর মধ্য দিয়ে ১৫ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। লতা তাদের দুই সন্তানের দায়িত্ব পেয়েছেন।

বিবাহবিচ্ছেদ হওয়ার পর অভিনেত্রী নয়নতারার প্রেমে পড়েন প্রভুদেবা। কিন্তু লতা ২০১০ সালের অক্টোবরে চেন্নাইয়ের আদালতে একটি আবেদন করেছিলেন, যার ফলে প্রভুদেবা নয়নতারার সাথে গাঁটছড়া বাঁধতে পারেন না।