বাবার ক্যামেরায় বন্দি আনুশকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আনুশকা শর্মার বাবার তোলা ছবিটি

আনুশকা শর্মার বাবার তোলা ছবিটি

  • Font increase
  • Font Decrease

অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন আনুশকা শর্মার স্বামী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ফলে এখন মুম্বাইতে রয়েছেন বলিউডের এই অভিনেত্রী। সেখানেই বাবা-মায়ের সঙ্গে আনন্দে দিন কাটাচ্ছেন অন্তঃসত্ত্বা আনুশকা।

আগামী জানুয়ারিতে প্রথম সন্তানকে স্বাগত জানাবেন বিরাট-আনুশকা। তারা এই খবরটি ঘোষণা দেওয়ার পর থেকেই এখন প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় হবু বাবা-মায়ের ছবি।

সম্প্রতি ভাইরাল হয়েছে আনুশকা শর্মার একটি ছবি। যেখানে ল্যাভেন্ডার রঙের পোশাকে পরে ব্যালকনিতে বসে থাকতে দেখা গেছে বলিউডের এই সুন্দরীকে।

এই ছবিটি ভাইরাল হওয়ার কারণ এটি আনুশকা শর্মার বাবা তুলে দিয়েছেন। ছবিটি ভালো করে লক্ষ্য করলে আনুশকার পেছনে থাকা গ্লাসে তার বাবাকে দেখতে পাওয়া যাবে।

ছবিটির ক্যাপশনে আনুশকা শর্মা লিখেছেন- “চায়ের সময় যখন তোমার বাবা তোমাকে ক্যামেরাবন্দি করে এবং বলে তাকে যেনো ফ্রেম থেকে বাদ দিয়ে দেওয়া হয়। কিন্তু তুমি সেটি না করেই আপলোড দিয়ে দাও... এটাই মেয়ে!”

সবশেষ ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে দেখা গেছে আনুশকা শর্মাকে। এরপর আর কোনো ছবিতে চুক্তিবদ্ধ না হলেও নেটফ্লিক্সের জন্য ‘বুলবুল’ ও অ্যামাজন প্রাইমের জন্য ‘পাতাল লোক’ ছবি দুটি প্রযোজনা করেছেন।